সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
walton

শোক সংবাদ

নতুনধারা
  ১৩ জানুয়ারি ২০২৩, ০০:০০

আওয়ামী লীগ সভাপতি

আব্দুর রাজ্জাক

হবিগঞ্জের মাধবপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি, শাহজাহানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বৃহস্পতিবার দুপুরে নিজবাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিলস্নাহি... রাজিউন)। মৃতু্যকালে তিনি স্ত্রী, ৪ ছেলে ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃতু্যতে বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী, উপজেলা চেয়ারম্যান সৈয়দ মো. শাহজাহান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান আতিকুর রহমান গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

ম মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

সাবেক এমপি জর্জ মিয়া

ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য ও অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা এনামুল হক জর্জ মিয়া (৮৫) বুধবার ভোরে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ প্রকল্পের ঘরে ইন্তেকাল করেন (ইন্নালিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ওইদিন বাদ জোহর উপজেলার পুখুরিয়া এলাকায় সালটিয়া ইউনিয়ন পরিষদ মাঠে প্রথম এবং দ্বিতীয় জানাজা বাদ আসর গফরগাঁও সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। পরে পৌরশহরের চরশিলাসী এলাকার তার জমিদানে নির্মিত মসজিদের পাশে দাফন

করা হয়।

দলীয় ও পরিবার সূত্রে জানা যায়, জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পালিত মেয়ে নাজুকে ১৯৭২ সালে বিয়ে করেন সাবেক এই সেনাকর্মকর্তা। পরে ১৯৮৩ ও ১৯৮৬ সালে ময়মনসিংহ-১০ গফরগাঁও আসন থেকে জাতীয় পার্টির হয়ে দুইবার সংসদ সদস্য নির্বাচিত হন।

তার প্রথম স্ত্রী নাজু এক মেয়েকে নিয়ে আমেরিকায় থাকেন। দ্বিতীয় স্ত্রী নাছিমা হক ঢাকার পুরানা পল্টন ও মিরপুর কাজীপাড়ায় দুই সন্তান নিয়ে দুটি বাড়িতে থাকেন। মৃতু্যর আগ পর্যন্ত তৃতীয় স্ত্রী রুমার সঙ্গে দশ বছর বয়সের ছেলে নুরে এলাহীকে নিয়ে পুকুরিয়া গ্রামে প্রধানমন্ত্রীর দেওয়া ভূমিহীনদের আশ্রয় প্রকল্পের ঘরে বসবাস করতেন।

ম গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি

ইউপি চেয়ারম্যান

ইয়াকুব আলী তালুকদার

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার বাকলজোড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) বর্তমান চেয়ারম্যান মো. ইয়াকুব আলী তালুকদার (৬৫) বুধবার সকালে নিজবাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃতু্যকালে তিনি স্ত্রী,পাঁচ ছেলে, আত্মীয়স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ওইদিনই নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে শ্বাসকষ্টজনিত কারণে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উলেস্নখ্য, ২৮ নভেম্বর ২০২১ তৃতীয় ধাপে ইউপি নির্বাচনে বাকলজোড়া ইউনিয়নে স্বতন্ত্রপ্রার্থী মোটর সাইকেল প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন তিনি।

ম দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি

মাহমুদা বেগম খুকি

জামালপুরের ইসলামপুর উপজেলার মৌজাজালস্না গ্রামের মরহুম মোফাজ্জল হোসেন তোতা ফকিরের স্ত্রী ও ইসলামপুর প্রেস ক্লাবের সভাপতি মোরাদুজ্জামান মোরাদের মাতা মাহমুদা বেগম খুকি বুধবার দুপুরে ইন্তেকাল করেন (ইন্নালিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃতু্যকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি ২ ছেলে ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

ম ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে