বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নির্বাচিত হলে প্রধান কাজ বরিশাল সিটির উন্নয়নে যুদ্ধ করা

খোকন সেরনিয়াবাত
বরিশাল অফিস
  ২৬ মে ২০২৩, ০০:০০

সারা দেশে প্রধানমন্ত্রী উন্নয়নের যে কর্মযজ্ঞ চালাচ্ছেন তা থেকে বরিশালবাসী বঞ্চিত। বিগত ১০ বছরে বরিশালবাসী নানা বঞ্চনার শিকার হয়েছেন। এখানকার মানুষের রয়েছে ট্যাক্সের বিড়ম্বনা। এখানে রাস্তাঘাটের যেরকম খারাপ অবস্থা তেমনি রয়েছে পানি সরবরাহে সংকট। এই সংকট থেকে উত্তরণের জন্য শেখ হাসিনা আমাকে বরিশালের মানুষের জন্য কাজ করতে পাঠিয়েছেন।

বৃহস্পতিবার মুক্তিযোদ্ধা সংসদের অঙ্গ সংগঠন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এসব কথা বলেন বরিশাল সিটি করপোরেশনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুলস্নাহ (খোকন সেরনিয়াবাত)।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় ও বরিশাল জেলা-মহানগরের আয়োজনে দুপুর ১২টায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্যে খোকন সেরনিয়াবাত আরও বলেন, 'মুক্তিযুদ্ধ বার বার হয়। একেক সময় একেক রকম মুক্তিযুদ্ধ হয়। এখন আমাদের সময় বরিশাল সিটি করপোরেশন থেকে সব অনিয়ম দূর করে উন্নয়নের যুদ্ধ করা। বরিশাল মানুষ যেমনিভাবে দীর্ঘদিন নিগৃহীত ছিল আমিও তেমনি ১৫ আগস্টের পরে দুর্বিসহ, নির্বাসিত জীবন কাটিয়েছি। ১৫ আগস্ট আমি আমার চোখের সামনে ভাইবোনকে নিহত হতে দেখেছি। আমি মানুষের কষ্ট, যন্ত্রণা অনুভব করতে পারি। সুযোগ পেলে সততার সঙ্গে বরিশাল নগরীকে পুনর্গঠিত করব। সিটি করপোরেশন চলবে স্বচ্ছতার মধ্য দিয়ে। তাই আগামী ১২ জুন ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে আপনারা সেই সুযোগ সৃষ্টি করে দিবেন।'

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বরিশাল জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক মেজবাহ উদ্দিন শাহিনের সভাপতিত্বে সভায় প্রধান আলোচক ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মেহেদী হাসান, বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. সেলিম রেজা। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট আফজালুুুল করিম, অ্যাডভোকেট আনিচ উদ্দিন শহিদ, আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা আমিন উদ্দিন মোহন, জেলা শ্রমিকলীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো. শাহজাহান হাওলাদার, এবিএম মহিউদ্দিন মানিক বীর প্রতীক, মুক্তিযোদ্ধা সংগঠক এমজি কবির ভুলু, বিএম কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মঈন তুষারসহ অন্যান্য নেতারা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড বরিশাল মহানগর কমিটির সদস্য সচিব এহসান রাব্বী।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে