শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

জামায়াতকে কর্মসূচি পালনে অবশ্যই অনুমতি নিতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

যাযাদি ডেস্ক
  ৩১ মে ২০২৩, ০০:০০

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, জামায়াতে ইসলামী নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত অনিবন্ধিত সংগঠন। তাই কর্মসূচি পালন করতে হলে তাদের অবশ্যই পুলিশের অনুমতি নিতে হবে।

সম্মিলিত মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে 'বীর মুক্তিযোদ্ধা ঈদ পুনর্মিলনী ২০২৩' অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। মঙ্গলবার দুপুরে ইনস্টিটিউট অব ডিপেস্নামা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিবি) মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সোমবার বিকালে জামায়াতে ইসলামীর চার নেতাকে আটকের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশের কাছে তাদের গোপন বৈঠকের তথ্য থাকায় চার নেতাকে আটক করা হয়। তবে এ বিষয়ে পরে ভুল বোঝাবুঝির অবসান হওয়ায় ছেড়ে দেয় পুলিশ।

কেরানীগঞ্জে বিএনপি-আওয়ামী লীগের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার বিষয়ে আসাদুজ্জামান খান কামাল বলেন, দক্ষিণ কেরানীগঞ্জে বিএনপির সমাবেশে কোনো বাধা দেয়নি পুলিশ। এরপরও তারা সমাবেশে যাওয়ার সময় আওয়ামী লীগের কার্যালয়ের সামনে উস্কানিমূলক স্স্নোগান দেওয়ায় সংঘর্ষের সৃষ্টি হয়। তারা আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর করে।

রাজনৈতিক দলগুলোর সভা-সমাবেশসহ

রাজনৈতিক কর্মসূচিতে কোনো বাধা দেওয়া হচ্ছে না দাবি করে তিনি বলেন, নির্বাচন সামনে রেখে বিরোধী দলগুলো উস্কানি দিয়ে উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি করতে চাইছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে