শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
প্রধান বিচারপতি

বিচারক সংকট নিরসনে কাজ করছে সরকার

যাযাদি ডেস্ক
  ২৭ জানুয়ারি ২০২৪, ০০:০০
ওবায়দুল হাসান

বিচার প্রার্থীদের দ্রম্নত সেবা দিতে সবাই মিলে কাজ করতে হবে মন্তব্য করে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান বলেছেন, সারাদেশের বিচারক সংকট ও বিচারকদের বসার ভবনসহ সব সংকট নিরসনে সরকার কাজ করে যাচ্ছে। শিগগিরই সব সংকট কেটে যাবে।

শুক্রবার সকালে বান্দরবান জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে গণপূর্ত অধিদপ্তরের বাস্তবায়নে ৫১ লাখ ৫৯ হাজার টাকা ব্যয়ে আদালত প্রাঙ্গণে বিচার প্রার্থীদের বসার জন্য আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত 'ন্যায়কুঞ্জ' নামে একটি ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রধান বিচারপতি এ কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, 'বিচার প্রার্থীরা যাতে আদালতে দ্রম্নত বিচার পান এবং বিচার পেতে এসে যাতে কাউকে কোনো ভোগান্তি পোহাতে না হয় সেজন্য দেশের বিভিন্ন আদালত প্রাঙ্গণে "ন্যায়কুঞ্জ" ভবনের কাজ চলছে। প্রতিটি ভবনের কাজ শেষ হলে বিচার প্রার্থীদের ভোগান্তি অনেকটাই কমে যাবে।'

এ সময় বান্দরবানে জেলা ও দায়রা জজ মো. ফজলে এলাহী ভূইয়া, চিফ ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাহাবুবুর রহমান, জেলা প্রশাসক মো. শাহ মোজাহিদ উদ্দিন, পুলিশ সুপার মো. সৈকত শাহীন ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, অ্যাডভোকেট, জেলা ও দায়রা জজ আদালত এবং প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে