সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিন মন্ডল

মান্দা (নওগাঁ) প্রতিনিধি
  ০৬ মার্চ ২০২৪, ০০:০০

নওগাঁর মান্দায় আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ডেকোরেটর ব্যবসায়ী জালাল উদ্দিন মন্ডল রোববার রাতে ইন্তেকাল করেছেন (ইন্নালিলস্নাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে এবং ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

জালাল উদ্দিন উপজেলার ৫নং গণেশপুর ইউনিয়নের গণেশপুর (মধ্যপাড়া) গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে। ডেকোরেটর ব্যবসার পাশাপাশি তিনি ৫নং গণেশপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করতেন। সোমবার দুপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

মরহুমের জানাজায় মান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাহিদ মোর্শেদ বাবু, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, গণেশপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ আব্দুস সাত্তার এবং বর্তমান চেয়ারম্যান শফিকুল ইসলাম চৌধুরী (বাবুল), আওয়ামী লীগ, নিউইয়র্ক, আমেরিকা শাখার কোষাধ্যক্ষ ও নওগাঁ সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক ছাত্রলীগ নেতা সেফায়েত জামিল প্রামাণিক (সৌরভ), নওগাঁর মহাদেবপুর উপজেলার ৭নং সফাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক প্রধান শিক্ষক নজরুল ইসলাম এবং গণেশপুর ইউনিয়ন কৃষক লীগ নেতা মকলেছুর রহমান প্রমুখ ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে