বঙ্গবন্ধুর নামে শুটিং একাডেমির নামকরণের সুপারিশ

বঙ্গবন্ধুর নামে শুটিং একাডেমির নামকরণের সুপারিশ

নবনির্মিত শুটিং একাডেমির নাম 'বঙ্গবন্ধু শুটিং কমপেস্নক্স' করার সুপারিশ করেছে সংসদীয় কমিটি। সোমবার জাতীয় সংসদের 'যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠকে এ সুপারিশ করা হয়।

কমিটির সভাপতি আবদুলস্নাহ আল ইসলাম জ্যাকবের সভাপতিত্বে সংসদ ভবনে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

কমিটির সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, আব্দুস সালাম মুর্শেদী, এএম নাঈমুর রহমান এবং জাকিয়া তাবাসসুম বৈঠকে অংশ নেন।

শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট, সাভার, ঢাকা এবং বাংলাদেশ শুটিং স্পোর্টস ফেডারেশনের সার্বিক কার্যক্রম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয় বৈঠকে।

শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউট, সাভার, ঢাকা পরিদর্শন ও এর কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য ইনস্টিটিউটের দক্ষিণ পাশে চার একর এবং উত্তর পাশে ১০ একর জমিসহ সর্বমোট ১৪ একর জমি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়কে হস্তান্তর করার প্রয়োজনীয় ব্যবস্থা নিতে কমিটি মন্ত্রণালয়কে সুপারিশ করেছে।

এছাড়া নবনির্মিত শুটিং একাডেমির নাম 'বঙ্গবন্ধু শুটিং কমপেস্নক্স' এবং বাংলাদেশ শুটিং স্পোর্ট ফেডারেশনসহ অন্য ইভেন্টের সরঞ্জামাদি আমদানির ক্ষেত্রে ট্যাক্স ফ্রি করার বিষয়ে যথাযথ ব্যবস্থা নিতে কমিটি মন্ত্রণালয়কে সুপারিশ করে।

বৈঠকে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব, বিভিন্ন সংস্থা প্রধানসহ যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে