বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

বঙ্গবন্ধু টানেলে মাইক্রোবাসের ধাক্কায় গুঁড়িয়ে গেল সিকিউরিটি পোস্ট

যাযাদি ডেস্ক
  ১৭ জানুয়ারি ২০২৪, ০০:০০
বঙ্গবন্ধু টানেলে মাইক্রোবাসের ধাক্কায় গুঁড়িয়ে গেল সিকিউরিটি পোস্ট

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের আনোয়ারা প্রান্তে দ্রম্নতগতির মাইক্রোবাসের ধাক্কায় সিকিউরিটি পোস্ট গুঁড়িয়ে গেছে। এতে দায়িত্বরত নৌবাহিনীর এক সদস্যসহ তিনজন আহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে টানেল সড়কের বৈরাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত নৌবাহিনীর সৈনিক গাজী মাহবুব রহমানকে চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকায় নেওয়া হয়েছে বলে জানান আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমেদ। এছাড়া গুরুতর আহত মাইক্রোবাসের চালক রুবেল (৩০) ও যাত্রী আলী মুর্তুজাকে (২৭) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আরও আহত হন মাইক্রোবাসের যাত্রী রাশেদুল করিম (২৮), ফারহানা আক্তার (২৬), মুন্না (২৫) ও কাঞ্চি (২২)। ঘটনার পর গাড়িটি জব্দ করা হয়।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিদের সূত্র জানায়, সকাল সাড়ে ৬টার দিকে আনোয়ারা উপজেলার চাতরী চৌমুহনী থেকে ছয়জন যাত্রী নিয়ে পতেঙ্গা প্রান্তে যাচ্ছিল একটি মাইক্রোবাস। টানেলের সংরক্ষিত সড়কে প্রবেশের আগমুহূর্তে দ্রম্নতগতির গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সিকিউরিটি পোস্টে গিয়ে পড়ে। এতে পোস্টটি গুঁড়িয়ে গেলে দায়িত্বরত নৌবাহিনীর এক সদস্যসহ সাতজন আহত হন।

ঘটনাস্থলে দায়িত্ব পালনকারী একজন বলেন, পোস্টে নৌবাহিনীর দুজন সদস্যসহ তিনজন দায়িত্ব পালন করছিলেন। দ্রম্নতগতির মাইক্রোবাসটি সিকিউরিটি পোস্টে আঘাত হানলে নৌবাহিনীর এক সদস্য আহত হন।

এর আগে গত ১০ নভেম্বর টানেলের পতেঙ্গা প্রান্তে ওয়াই জংশনসংলগ্ন এলাকায় বাসের ধাক্কায় আবুল হোসেন (৩৫) নামের এক ব্যক্তি নিহত হন। ৩ নভেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেলের ভেতরে একটি প্রাইভেট কারকে পেছন থেকে একটি বাস ধাক্কা দিলে প্রাইভেট কারটি দুমড়ে-মুচড়ে যায় এবং চারজন আহত হন। ৩০ অক্টোবর আনোয়ারা প্রান্তে টোল পস্নাজাসংলগ্ন এলাকায় একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল কর্তৃপক্ষের সহকারী প্রকৌশলী তানভীর রিফাকে ফোন করা হলে তিনি ফোন না ধরায় তার বক্তব্য পাওয়া যায়নি।

আনোয়ারা থানার ওসি সোহেল আহমেদ বলেন, টানেল সড়কে দুর্ঘটনায় নৌবাহিনীর এক সদস্যসহ তিনজন আহত হয়েছেন। দুর্ঘটনাকবলিত গাড়িটি জব্দ করে থানায় আনা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে