বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

বিশ্বের কাছে দেশকে হাস্যরসে পরিণত করেছে আ'লীগ : রিজভী

যাযাদি রিপোর্ট
  ২১ জানুয়ারি ২০২৪, ০০:০০
বিশ্বের কাছে দেশকে হাস্যরসে পরিণত করেছে আ'লীগ : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আওয়ামী লীগ হলো স্বার্বভৌমত্ব বিক্রি করার দল। দেশকে প্রভুদের কাছে বিকিয়ে দিয়েছে তারা। দেশের সার্বভৌমত্ব বন্ধক রেখে ডামি নির্বাচন করেছে। 'ডামি নির্বাচন করে' বিশ্বের কাছে দেশকে হাস্যরসে পরিণত করেছে।

বিএনপি প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মদিন উপলক্ষে শনিবার দলের গুলশান কার্যালয়ে মহিলা দলের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন রিজভী।

বিএনপি নেতাকর্মীদের রিমান্ডের নামে নির্যাতন করা হচ্ছে, গুম খুন করা হচ্ছে বলেও অভিযোগ করে রিজভী বলেন, জনগণই হচ্ছে বিএনপির শক্তি। প্রভু রাষ্ট্রের সহায়তায় রাজনীতি করে না। বিএনপি নেতাকর্মীদের জীবন চলে যাবে তারপরও বাংলাদেশের এক ইঞ্চি মাটি ইজারা দিতে দেবে না। স্বাধীনতা সার্বভৌমত্ব গণতন্ত্র এই তিনটি সুরক্ষার বাণী শুনিয়েছিলেন প্রেসিডেন্ট শহীদ জিয়াউর রহমান। বাণী শুনিয়েছিলেন বলেই আন্তর্জাতিক চক্রান্ত দ্বারা তাকে হত্যা করা হয়েছে।

তিনি আরও বলেন, জিয়াউর রহমান ও খালেদা জিয়ার আদর্শে বিএনপি চলছে, যার কারণে সরকারের নির্যাতনের মধ্যেও আন্দোলন চলমান। এ সরকার বিএনপির পুরুষ নেতাকর্মীদের ওপর জেল-জুলুম অত্যাচার তো করছেই সেই সঙ্গে নারী নেত্রীদের ওপরও জুলুম অত্যাচার করছে।

সরকারের সমালোচনা করে রিজভী বলেন, টিপাইমুখ বাঁধ, পদ্মা বাঁধ আটক করে রাখলেও

আওয়ামী লীগ কথা বলতে পারেন না। কারণ তারা সার্বভৌমত্ব বিক্রি করা লোক। জনগণের ভোটের অধিকার হরণ করে একদলীয় কর্তৃত্ববাদী হয়েছেন শেখ হাসিনা।

এ সময় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদসহ মহিলা দলের নেতারা ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে