বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

ময়মনসিংহে শীতার্তদের মাঝে যুবলীগের কম্বল বিতরণ

ময়মনসিংহ বু্যরো
  ২১ জানুয়ারি ২০২৪, ০০:০০
ময়মনসিংহ মহানগর যুবলীগের উদ্যোগে শনিবার দুস্থ ও অসহায় শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন সিটি মেয়র ইকরামুল হক টিটু -যাযাদি

ময়মনসিংহ নগরীর সাত শতাধিক দুস্থ ও অসহায় শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছে মহানগর যুবলীগ। শনিবার দুপুরে নগরীর টাউনহলের অ্যাডভোকেট তারেক স্মৃতি মিলনায়তনে এসব কম্বল তুলে দেন প্রধান অতিথি সিটি মেয়র ইকরামুল হক টিটু। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহানগর যুবলীগের আহ্বায়ক শাহীনুর রহমান।

মেয়র ইকরামুল হক টিটু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কোনো দুর্যোগ-দুর্বিপাকে মানুষের পাশে এসে দাঁড়ান। তিনি অসহায় মানুষের জীবনযাত্রার মানোন্নয়নে সব সময়েই কাজ করেন। প্রধানমন্ত্রীর নির্দেশেই তারই কর্মী হিসেবে সেই পথ অনুসরণ করে আমরাও মানবিক কাজগুলো করে সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছি।

মহানগর যুবলীগের আহ্বায়ক শাহীনুর রহমান বলেন, শীতের দাপট বেড়ে যাওয়ায় কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে নির্দেশ দিয়েছেন। ময়মনসিংহ সিটি মেয়র ইকরামুল হক টিটুর সহযোগিতায় শীতার্ত মানুষের মুখে হাসি ফুটানোর মাধ্যমে আমরা সেই চেষ্টা করে যাচ্ছি।

কম্বল নিতে আসা থানাঘাট এলাকার আইমুন নেছা বলেন, কয়দিন ধইরা বিরাট শীত যাইতাছে। এই শীতে ম্যালা কষ্ট অইতাছিন। টেহার অভাবে গরম কাপুর-চুপুর কিনবার পাইছিনা। আজকা কম্বল পাইয়া উপকার অইলো।

অনুষ্ঠানে মহানগর যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে