বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

শাহজাহানপুরে উচ্ছেদ অভিযানে পুলিশ সদস্য গুলিবিদ্ধ ওসিসহ আহত ৫

যাযাদি রিপোর্ট
  ২২ জানুয়ারি ২০২৪, ০০:০০
শাহজাহানপুরে উচ্ছেদ অভিযানে পুলিশ সদস্য গুলিবিদ্ধ ওসিসহ আহত ৫

রাজধানীর শাহজাহানপুর খেলার মাঠে উচ্ছেদ অভিযান চালানোর সময় মেহেদী হাসান (২৪) নাম এক পুলিশ কনস্টেবল গুলিবিদ্ধ হয়েছেন। এ ছাড়া শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজিত কুমার সাহা ও পরিদর্শক অপারেশন মাইদুল ইসলামসহ পাঁচজন আহত হয়েছেন।

রোববার দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। পরে গুলিবিদ্ধ পুলিশ সদস্য মেহেদী হাসানকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নেওয়া হয়। বাকিদের রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

গুলিবিদ্ধ মেহেদী হাসান বলেন, দুপুরের দিকে শাহজাহানপুর খেলার মাঠ থেকে বস্তি উচ্ছেদ করার সময় হঠাৎ বস্তিবাসী সিটি করপোরেশন ও পুলিশের ওপর হামলা চালায়। বস্তিবাসীর হামলা ঠেকাতে আমরাও গুলি চালাই। এ সময় একটি গুলি এসে আমার বাম পায়ে লাগে। পরে আমাকে ঢাকা মেডিকেলে আনা হয়। চিকিৎসক আমাকে ১০২ ওয়ার্ডে ভর্তি দিয়েছেন।

শাহাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজিত কুমার সাহা জানান, উচ্ছেদ অভিযান চালানোর সময় বস্তিবাসী পুলিশ ও সিটি করপোরেশনের লোকদের ওপর ইটপাটকেল নিক্ষেপ করতে শুরু করে। এ সময় আমি ও আমার থানার পরিদর্শক (অপারেশন) মাইদুল ইসলামসহ ইটের আঘাতে পাঁচ পুলিশ সদস্য আহত হই। মাইদুল ইসলামের মাথা ফেটে যায়। আমিসহ পুলিশের অন্য সদস্যরা বর্তমানে রাজারবাগ হাসপাতালে চিকিৎসাধীন আছি। এ ছাড়া এক পুলিশ কনস্টেবল গুলিবিদ্ধ হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে