শুক্রবার, ১৭ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

ঝিনাইদহে বরুণ ঘোষ হত্যার পরিকল্পনাকারী তন্ময় গ্রেপ্তার

যাযাদি রিপোর্ট
  ২৩ জানুয়ারি ২০২৪, ০০:০০
ঝিনাইদহে বরুণ ঘোষ হত্যার পরিকল্পনাকারী তন্ময় গ্রেপ্তার

বহুল আলোচিত ঝিনাইদহে কবজি ও পা কেটে বরুণ ঘোষ হত্যার অন্যতম পরিকল্পনাকারী তন্ময় ঢাকায়র্ যাবের হাতে গ্রেপ্তার হয়েছে। আসামিকে থানায় হস্তান্তর করা হয়েছে। হত্যাকান্ডের দায় স্বীকার করেছে আসামি।

গত ২১ জানুয়ারি রাতের্ যাব-১০ এর একটি দল গোয়েন্দা তথ্যের সূত্র ধরে ঢাকার উত্তর যাত্রাবাড়ী এলাকা থেকে তন্ময় হোসেনকে (২৩) গ্রেপ্তার করে।

র্

যাব-১০ এর উপপরিচালক ও অপারেশন্স অফিসার আমিনুল ইসলাম এমন তথ্যের সত্যতা নিশ্চিত করে যায়যায়দিনকে জানান, গ্রেপ্তারের পর তন্ময়কে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তন্ময় পূর্বশত্রম্নতার জেরে বরুণ ঘোষকে কবজি ও পা কেটে নৃশংসভাবে হত্যার দায় স্বীকার করে। তন্ময়ের পিতার নাম বুলু জোয়ার্দার। বাড়ি ঝিনাইদহ সদর থানাধীন টিবলে পাড়ায়।

র্

যাব কর্মকর্তা আরও জানান, বরুণ ঘোষের বাড়ি ঝিনাইদহ সদর থানাধীন হামদহ ঘোষপাড়ায়। বরুণের সঙ্গে তন্ময়ের জমিজমা সংক্রান্ত দীর্ঘদিনের বিরোধ ছিল। বিরোধের জেরে চলতি বছরের ৯ জানুয়ারি সন্ধ্যা ৭টায় বরুণের হাতের কবজি ও পা কেটে ফেলে তন্ময়সহ অন্য আসামিরা। অতিরিক্ত রক্তক্ষরণের বরুণের মৃতু্য হয়। ঘটনার সময় বরুণ ইজিবাইকে করে ভিসার কাজে বের হন। ঝিনাইদহ সদর থানাধীন হামদহ শেখপাড়া এলাকায় পৌঁছলে তন্নয়সহ অন্তত ৯-১০ জন পূর্বপরিকল্পনার অংশ হিসেবে বরুণ ঘোষের ওপর হামলা চালায়।

বরুণ ঘোষকে ইজিবাইক থেকে নামিয়ে রাম-দা, চাপাতি, লোহার রড দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে বরুণের বাম হাতের কবজি ও বা পা কেটে বিচ্ছিন্ন হয়ে পড়ে। বরুণের চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। এ ঘটনায় তন্ময় ও তার পরিবারের অনেককে আসামি করে বরুণের স্ত্রী টুম্পা রানী ঘোষ বাদি একটি হত্যা মামলা দায়ের করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে