বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

আরও এক মামলায় জামিন পেলেন আমীর খসরু

যাযাদি ডেস্ক
  ২৫ জানুয়ারি ২০২৪, ০০:০০
আরও এক মামলায় জামিন পেলেন আমীর খসরু

রাজধানীর রমনা থানায় প্রধান বিচারপতির বাসভবনে হামলার ঘটনায় দায়ের করা মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর জামিন আবেদন নাকচ করেছেন আদালত। তবে পল্টন থানার আরেক মামলায় তার জামিন আবেদন মঞ্জুর করা হয়েছে।

বুধবার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতের অ্যাডিশনাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (এসিএমএম) তোফাজ্জল হোসেন এ আদেশ দেন। এ নিয়ে ১০ মামলার মধ্যে ৯টিতে জামিন পেলেন আমীর খসরু

মাহমুদ চৌধুরী।

এ তথ্য নিশ্চিত করে আমীর খসরু মাহমুদ চৌধুরীর আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন বলেন, আজ (বুধবার) আমীর খসরু মাহমুদ চৌধুরীর বিরুদ্ধে করা আরও দুটি মামলার জামিন শুনানি হয়। এর মধ্যে প্রধান বিচারপতির বাসভবনে হামলা মামলায় তার জামিন আবেদন নাকচ হয়েছে। তবে পল্টন থানার মামলায় জামিন মঞ্জুর করেছেন আদালত। ১০টির মধ্যে ৯টি মামলায় জামিন পেলেন তিনি।

এর আগে একই আদালত থেকে পৃথক আট মামলায় জামিন পান আমীর খসরু মাহমুদ চৌধুরী।

গত বছরের ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশ ঘিরে পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় করা মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

পুলিশ সদস্য হত্যা মামলায় তাকে গত ২ নভেম্বর রাতে গ্রেপ্তার করা হয়। তার আইনজীবীরা জানিয়েছেন, আমীর খসরুর বিরুদ্ধে মোট ১০ মামলা রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে