বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

ঢাকা সেনানিবাসস্থ বিভিন্ন হিসাবরক্ষণ কার্যালয় পরিদর্শন করলেন বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল

  ২৫ জানুয়ারি ২০২৪, ০০:০০
ঢাকা সেনানিবাসস্থ বিভিন্ন হিসাবরক্ষণ কার্যালয় পরিদর্শন করলেন বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল

বাংলাদেশের কম্পট্রোলার অ্যান্ড অডিটর জেনারেল (সিএজি) মো. নূরুল ইসলাম বুধবার ঢাকা সেনানিবাসস্থ সিনিয়র ফাইন্যান্স কন্ট্রোলার (আর্মি), এফসি (আর্মি) পে-১, এফসি (আর্মি) পে-২, এফসি (লগ এরিয়া), এসিসিডিএফ (সিভিল) এবং সিসিডিএফ (পেনশন ও ফান্ড) কার্যালয় পরিদর্শন করেন।

এসব কার্যালয়ের সার্বিক কার্যক্রম, বিবিধ সেবা প্রদানের মান, নথি ব্যবস্থাপনা, বিল পাসিং স্ট্যাটাস, সার্ভিস ফিডব্যাক সিস্টেম ও এর অগ্রগতি ইত্যাদি সরেজমিন পর্যবেক্ষণ করেন এবং উপস্থিত কর্মকর্তাদের প্রয়োজনীয় দিক-নির্দেশনা দেন।

সিএজি নূরুল ইসলাম সিসিডিএফ (পেনশন ও ফান্ড) কার্যালয়ের ওয়ান স্টপ সার্ভিস সেন্টার পরিদর্শনকালে সেবাগ্রহীতা ও সেবা প্রদানকারীদের সাথে মতবিনিময় করেন। তিনি ওয়ান স্টপ সার্ভিসে সেবাদানকারী কর্মকর্তা-কর্মচারীদের নির্দেশনা প্রদানকালে পেনশনাররা যেন কোনোভাবেই হয়রানি না হন এবং পদ-পদবি মাথায় না রেখে সেবাপ্রত্যাশীদের সর্বোচ্চ সেবা প্রদান নিশ্চিত করার ওপর গুরুত্ব আরোপ করেন। তিনি উপস্থিত পেনশন সংক্রান্ত সেবাগ্রহীতাদের কাছে সেবাপ্রাপ্তির বিষয়ে তাদের অভিব্যক্তি জানতে চান।

পরিদর্শন শেষে সিএজি অফিস প্রধানদের সঙ্গে বৈঠককালে অফিস ব্যবস্থাপনা ও সেবার মান বৃদ্ধিতে উদ্ভাবনী কার্যক্রম গ্রহণের নির্দেশনা প্রদান করেন এবং সব অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে তার প্রশাসনের কঠোর অবস্থান পুনঃব্যক্ত করেন।

পরিদর্শনকালে সিজিডিএফ কামরুন নাহার, এসএফসি (আর্মি) মো. রেফায়েত উলস্নাহ, এফসি (আর্মি) পে-১ মোহাম্মদ আমীমূল এহসান কবীর, এফসি (আর্মি) পে-২ মোহাম্মদ আফতাব উদ্দিন, এফসি (লগ এরিয়া) এ কে এম হাছিবুর রহমান, এসিসিডিএফ (সিভিল) কাজী কাইয়ুম হোসেন, সিসিডিএফ (পেনশন ও ফান্ড) জান্নাতুল ফেরদৌস এবং অন্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। আইএসপিআর

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে