শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ'র প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ০০:০০
ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ'র প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে ব্যাংকারদের সংগঠন 'ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ'। সম্প্রতি রাজধানীর দিলকুশায় নিজস্ব অফিসে কেক কেটে সংগঠনটির বর্ষপূর্তি উদযাপন করা হয়। এ উপলক্ষে সংগঠনের সভাপতি ও মার্কেন্টাইল ব্যাংকের সিএফও ড. তাপস চন্দ্র পালের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক লায়ন হামিদুল আলম সখা'র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন সম্মানিত অতিথি, সংগঠনের উপদেষ্টা ও বাংলাদেশ ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক ড. আবুল কালাম আজাদ, কাজী এনায়েত হোসেন ও বাংলাদেশ ব্যাংকের পরিচালক খালেদ মাহবুব মোর্শেদ।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন সংগঠনের সহ-সভাপতি কুদরত এ হায়াত খান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ারুল ইসলাম খন্দকার, সদস্য মো. মুকিতুল কবীর, মো. আবদুল হামীদ সোহাগ ও রোজিনা পারভীন।

পবিত্র রমজান উপলক্ষে রোজাদার জনসাধারণের মাঝে ইফতার বিতরণ, বিজয় দিবস উপলক্ষে স্মরণিকা প্রকাশ ও আন্তঃব্যাংক দাবা প্রতিযোগিতা আয়োজন, ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবে আলোচনা সভা, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালন ও মহান স্বাধীনতা দিবস পালনসহ 'ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব বাংলাদেশ'র নেওয়া বিভিন্ন পদক্ষেপের কথা সংগঠনের নেতারা তাদের বক্তব্য তুলে ধরেন। সামনের দিনেও কল্যাণমুখী কর্মকান্ডের মাধ্যমে বাংলাদেশ ব্যাংকসহ ৬১টি ব্যাংকের সাবেক ও বর্তমান কর্মকর্তাদের মধ্যে সৌহার্দ্য ও সম্প্রীতি রক্ষায় এ সংগঠন কাজ করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন সংগঠনের নেতারা। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে