শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বাউয়েট ক্যাম্পাসে দিনব্যাপী জব ফেয়ার অুনষ্ঠিত

  ০১ মার্চ ২০২৪, ০০:০০
বাউয়েট ক্যাম্পাসে দিনব্যাপী জব ফেয়ার অুনষ্ঠিত

বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ক্যারিয়ার এন্ড পেস্নইসমেন্ট সেন্টারের উদ্যোগে ক্যাম্পাসে উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়ে গেল প্রথম বারের মতো 'জব ফেয়ার ২০২৪ ক্যারিয়ার কার্নিভাল- ১.০'।

২৮ ফেব্রম্নয়ারি সকাল সাড়ে এগারোটায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মো. শাহীনুর আলম, ফিতা কেটে ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন। পরে প্রধান অতিথি মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন এবং শিক্ষার্থী ও চাকরিদাতা কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। অনুষ্ঠানে স্কয়ার ফুড এন্ড বেভারেজ লিমিটেড, নাবিল গ্রম্নপ, বিডি জবস, বাংলালিংক, মেঘনা গ্রম্নপ অব ইন্ডাস্ট্রিজ, আমানা গ্রম্নপ, কনস্ট্রাকশন ভিশন, বায়োটেক ইন্টারন্যাশনাল, রড্রিগো, আল আকসা বিল্ডার্স লিঃ, প্রজেক্ট হেডওয়েসহ মোট ২২টি স্বনামধন্য প্রতিষ্ঠান অংশগ্রহণ করে।

প্রধান অতিথি বলেন, 'আমাদের বিশ্ববিদ্যালয় থেকে প্রতি বছর ইঞ্জিনিয়ারিং এবং নন ইঞ্জিনিয়ারিং অনুষদ থেকে উলেস্নখযোগ্য সংখ্যক গ্র্যাজুয়েট বের হচ্ছে। চাকরিপ্রার্থী এবং চাকরিদাতা উভয়ের মধ্যে সেতুবন্ধন তৈরি করার জন্য এই চাকরি মেলার আয়োজন করা হয়েছে।'

বেলা একটায় সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন স্কয়ার ফুড এন্ড বেভারেজ লিমিটেডের হিউমান রিসোর্স ম্যানেজার মোহাম্মদ দেলোয়ার হোসেন এবং নাবিল গ্রম্নপের হিউমান রিসোর্স ম্যানেজার তারিক আনাম। অনুষ্ঠানের সমন্বয় করেন ক্যারিয়ার এন্ড পেস্নইসমেন্ট সেন্টারের সভাপতি ও আইসিই বিভাগের সহকারী অধ্যাপক পার্থ প্রতিম দেবনাথ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আইন ও বিচার বিভাগের শিক্ষার্থী তাসমিনা নুসরাত তিসা ও ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষার্থী তৌহিদুল ইসলাম।

অনুষ্ঠানের শেষে প্রধান অতিথি মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার কর্নেল মোহাম্মদ হামিদুল হক পিএসসি (অব.), ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মেজর মো. মনজিনুল মুবীন (অব.), বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, প্রক্টর, ছাত্র কল্যাণ উপদেষ্টা, শিক্ষকমন্ডলী এবং কর্মকর্তারা।

এছাড়া সকাল সাড়ে এগারোটায় বাউয়েটের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পস্নাজা থেকে এক বর্ণাঢ্যর্ যালি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ক্যাফে বাউয়েটের সামনে এসে শেষ হয়।র্ যালি শেষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সংক্ষিপ্ত নির্দেশনামূলক বক্তব্য রাখেন। এছাড়াও সন্ধ্যায় বাউয়েটের নবম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বাউয়েটে শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে বাউয়েটের কালচারাল ক্লাব। সংবাদ বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে