সাকিবের শাস্তি কমানোর আবেদন মোহামেডানের

সাকিবের শাস্তি কমানোর আবেদন মোহামেডানের

চলমান ডিপিএল টি২০ আসরে খেলা চলাকালীন অসৌজন্যমূলক আচরণ করে তিন ম্যাচ নিষিদ্ধ ও পাঁচ লাখ জরিমানার কবলে পড়েছেন সাকিব আল হাসান। এই শাস্তি কমাতে তার ক্লাব মোহামেডান স্পোর্টিং ক্লাব আবেদন করেছে বিসিবিতে।

মোহামেডানের ডিরেক্টর ইন চার্জ অফ অ্যাডমিনিস্ট্রেশন কাজী ফিরোজ রশিদ এমপির স্বাক্ষরিত চিঠিতে এমন আর্জি দেওয়া হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বরাবর এই আবেদন করেছে তারা। বিসিবি প্রধান নিজেও ঐতিহ্যবাহী ক্লাব মোহামেডানের সদস্য।

চিঠিতে তারা অনুরোধ করেছে, সাকিবের বিরুদ্ধে আনীত অর্থদন্ড বহাল রেখে তার তিন ম্যাচ নিষিদ্ধের বিষয়টি যেন প্রত্যাহার করা হয়। মোহামেডান জানায়, মাঠে এমন অসংলগ্ন আচরণ করায় সাকিব গভীরভাবে অনুতপ্ত। তাই তার শাস্তি যেন কমিয়ে দেওয়া হয়। শাস্তি কার্যকরের একটা বিকল্প পথও বলে দিয়েছে তারা। যদি শাস্তি কমানো না হয় তাহলে যেন তা পরে কার্যকর করা হয়, এই অনুরোধও তাদের।

এদিকে সাকিবের স্টাম্প কান্ডের বিস্তারিত তুলে ধরতে আজ সোমবার ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব প্যাভিলিয়নে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। যেখানে সাকিবসহ ক্লাবের শীর্ষ পর্যায়ের কর্মকর্তারা বক্তব্য রাখবেন।

শুক্রবার আবাহনীর বিপক্ষে ম্যাচে মুশফিকুর রহিমের বিরুদ্ধে জোরালো এলবিডবিস্নউ আবেদন করেছিলেন সাকিব। আম্পায়ার দ্রম্নতই তা নাকচ করে দিলে আরও দ্রম্নততার সঙ্গে লাথি মেরে স্টাম্প ভেঙে দেন সাকিব। নজিরবিহীন এই কান্ডের পরও থামেনি তার উগ্রতা।

৫.৫ ওভার পর বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার সিদ্ধান্ত নিলে আবার ক্ষেপে যান তিনি। এবার আম্পায়ারের কাছে এসে স্টাম্প উপড়ে আছাড় মারেন। অশ্রাব্য গালিগালাজ করেন। মাঠ থেকে বেরিয়ে যাওয়ার পর আবাহনীর ড্রেসিংরুমের দিকে অশ্লীল ভঙ্গিও করেন। এ সময় খালেদ মাহমুদ সুজনের সঙ্গে বিবাদে জড়াতে দেখা যায় তাকে।

অথচ বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার সময় ডি/এল মেথডের হিসেবে এগিয়ে ছিল মোহামেডানই। তখন আর খেলা না হলেও বৃষ্টি আইনি মোহামেডান ১৬ রানে জিততো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে