বাংলাদেশ সফরের যন্ত্রণা ভুলে থাকতে চান ফিঞ্চ

বাংলাদেশ সফরের যন্ত্রণা ভুলে থাকতে চান ফিঞ্চ

আগামী ১৭ অক্টোবর পর্দা উঠবে সপ্তম টি২০ বিশ্বকাপের। প্রথমে বাছাই পর্ব বা প্রথম রাউন্ড শেষে ২৩ অক্টোবর থেকে শুরু হবে সুপার টুয়েলভ বা মূল পর্ব। এই পর্বে অস্ট্রেলিয়া রয়েছে 'এ' গ্রম্নপে। গত ৬টি বিশ্বকাপে একবারও শিরোপা জিততে না পারা দলগুলোর একটি অস্ট্রেলিয়া। এবার তারা বেশ শক্তিশালী দল গুছিয়েছে। বিশ্বকাপ জয় নিয়ে আশাবাদী বেশ।

তার আগে একটা দুঃস্বপ্ন তাদের তাড়া করে বেড়াচ্ছে, সেটা বাংলাদেশ। গত আগস্টে বাংলাদেশের সঙ্গে পাঁচ ম্যাচের টি২০ সিরিজ খেলতে এসেছিল দলটি। ওই সফরে টাইগার স্পিনারদের ঘূর্ণি সামলাতে না পেরে শেষ পর্যন্ত ৪-১ ব্যবধানে সিরিজ হেরেছিল অজিরা। তার আগে ওয়েস্ট ইন্ডিজের কাছেও একই ব্যবধানে সিরিজ হেরেছিল অ্যারন ফিঞ্চের দল।

আসছে বিশ্বকাপে এই দুইটা সফর নিয়ে পড়ে থাকতে চান না অজি অধিনায়ক। বিশ্বকাপের মিশন শুরুর আগে সংবাদ সম্মেলনে ফিঞ্চ বলেছেন, 'আমি মনে করি, ওয়েস্ট ইন্ডিজ এবং বাংলাদেশে স্পিনের বিপক্ষে যা খেলেছি আমরা, সেটা নিয়ে আমাদের পড়ে থাকা উচিত না।

আমি মনে করি আমরা এমন একটি দল বেছে নিয়েছি, যারা টি২০ বিশ্বকাপ জিততে পারে। বাছাই করা প্রতিটি খেলোয়াড়ের প্রতি আমাদের সর্বোচ্চ বিশ্বাস রয়েছে। কোনো সন্দেহ নেই, তারা আমাদের জিততে সাহায্য করতে সক্ষম হবে। আমরা যেসব বোলার বাছাই করেছি তারা বিশ্বমানের, তাই বড় মঞ্চে তারা কী করে তা দেখার অপেক্ষায় আছি।'

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে