শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

এমটিবির নতুন চারজন ডিএমডি

নতুনধারা
  ২২ সেপ্টেম্বর ২০২৩, ০০:০০

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) তাদের চারজন সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্টকে (এসইভিপি) উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি দিয়েছে। পদোন্নতিপ্রাপ্তরা হলেন মো. বখতিয়ার হোসেন, মো. শামসুল ইসলাম, উসমান রাশেদ মুয়ীন ও মো. শাফকাত হোসেন।

মো. বখতিয়ার হোসেন :মো. বখতিয়ার হোসেন সম্প্রতি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের (এমটিবি) উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি লাভ করেছেন যা গত সেপ্টেম্বর ০১, ২০২৩ থেকে কার্যকর হয়েছে। হোসেন একজন অভিজ্ঞ ব্যাংকার যার আন্তর্জাতিক বাণিজ্যে বিশেষ অভিজ্ঞতাসহ ২৮ বছরেরও বেশি ব্যাংকিং অভিজ্ঞতা রয়েছে। বর্তমানে তিনি এমটিবি'র চিফ অপারেটিং অফিসার হিসেবেও গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন।

মো. শামসুল ইসলাম :মো. শামসুল ইসলাম সম্প্রতি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের (এমটিবি) উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি লাভ করেছেন যা সেপ্টেম্বর ০১, ২০২৩ থেকে কার্যকর হয়েছে। তিনি এমটিবির হেড অব ট্রেজারি হিসেবেও গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে আসছেন। তিনি ২০১৩ সালে এমটিবির হেড অব ট্রেজারি হিসেবে যোগদান করেন এবং তারপর থেকে তিনি ট্রেজারি কার্যক্রম এবং ব্যালেন্স শিট ব্যবস্থাপনায় ব্যাংকে গুরুত্বপূর্ণ অবদান রেখে এসেছেন। তিনি বাংলাদেশ মানি মার্কেট ডিলার্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্বরত আছেন।

উসমান রাশেদ মুয়ীন :উসমান রাশেদ মুয়ীন সম্প্রতি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের (এমটিবি) উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি লাভ করেছেন যা সেপ্টেম্বর ০১, ২০২৩ থেকে কার্যকর হয়েছে। বর্তমানে তিনি এমটিবি'র হেড অব ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট হিসেবেও গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। মুয়ীন এমটিবির হেড অব ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে যোগদান করেন। এর আগে তিনি ইস্টার্ন ব্যাংক লিমিটেডে হেড অব ক্রেডিট রিস্ক ম্যানেজমেন্ট হিসেবে কর্মরত ছিলেন। ২৬ বছরের ব্যাংকিং অভিজ্ঞতাসম্পন্ন মুয়ীন একজন ওমেগা (ইউকে) সার্টিফাইড ক্রেডিট প্রফেশনাল। মুয়ীন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ফাইন্যান্সে অনার্স ও মাস্টার ডিগ্রি অর্জন করেন।

মো. শাফকাত হোসেন :মো. শাফকাত হোসেন সম্প্রতি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের (এমটিবি) উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে পদোন্নতি লাভ করেছেন যা সেপ্টেম্বর ০১, ২০২৩ থেকে কার্যকর হয়েছে। বর্তমানে তিনি এমটিবির হেড অব রিটেইল ব্যাংকিং হিসেবেও গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন। তিনি এমটিবি-এ হেড অব এসএমই এবং রিটেইল ব্যাংকিং ও সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে যোগদান করেন। তিনি ১৯৯৭ সালের ফেব্রম্নয়ারিতে তৎকালীন এএনজেড গ্রিন্ডলেজ ব্যাংক-এ একজন ম্যানেজমেন্ট ট্রেইনি হিসেবে তার কর্মজীবন শুরু করেন। তিনি সুইডেনের স্টকহোমের কুংশোলমেনস কলেজ থেকে ইন্টারন্যাশনাল বাক্কালউরিয়েট সম্পন্ন করেছেন এবং তারপরে ১৯৯৫ সাল মার্কিন যুক্তরাষ্ট্রের সাউথইস্টার্ন ওকলাহোমা স্টেট ইউনিভার্সিটি থেকে ব্যবসায় প্রশাসনে স্নাতক সম্পন্ন করেছেন। শাফকাতের রিটেইল, কার্ড এবং ব্রাঞ্চ ব্যাংকিংয়ে ২৬ বছরের বিশদ অভিজ্ঞতা রয়েছে। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে