শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭

দৌলতদিয়া যৌনপল্লিতে ত্রাণ বিতরণ

দৌলতদিয়া যৌনপল্লিতে ত্রাণ বিতরণ

রাজবাড়ীর গোয়ালন্দে দেশের সর্ববৃহৎ যৌনপল্লিতে বসবাসরত ২ হাজার ৩শ ৪৫ জন বাসিন্দার মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে বেসরকারি উন্নয়ন সংস্থা মুক্তি মহিলা সমিতি ও শাপলা মহিলা সংস্থা পৃথকভাবে এই ত্রাণ বিতরণ করে।

জানা যায়, দেশে প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রমণ রোধে চলতি বছর ২০ মার্চ দেশের দৌলতদিয়া যৌনপল্লি লকডাউন করে দেয় পুলিশ প্রশাসন। এরপর থেকে যৌনপল্লির যৌনকর্মীরা চরম মানবেতর জীবন কাটাচ্ছে। লকডাউন শিথিল হলেও স্বাভাবিক হয়নি দৌলতদিয়া যৌনপল্লির বাসিন্দাদের জীবনযাপন। এ পরিস্থিতিতে গিভ বাংলাদেশ ও কেকে ফাউন্ডেশনের সহযোগিতায় মুক্তি মহিলা সমিতি ১ হাজার ৩শ জনকে ১০ কেজি করে চাউল প্রদান করে।

অপরদিকে শাপলা মহিলা সংস্থা ৮শ ৪৫ জনকে খাদ্য সহায়তা হিসেবে ২৫ কেজি চাউল, ৯ কেজি আলু, ৫ কেজি ডাল, ২ কেজি লবণ, ৩ লিটার ভোজ্য তেল, ২টি সাবান ও ১ টি মাস্ক প্রদান করে।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোশাররফ হোসেন, মুক্তি মহিলা সমিতির নির্বাহী পরিচালক মর্জিনা বেগম, শাপলা মহিলা সমিতির প্রকল্প পরিচালক শ্যামল প্রকাশ অধিকারী প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে