বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭

রাউজানের প্রস্তাবিত আশ্রয়ণ প্রকল্পের জায়গা পরিদর্শন করলেন জেলা প্রশাসক

রাউজানের প্রস্তাবিত আশ্রয়ণ প্রকল্পের জায়গা পরিদর্শন করলেন জেলা প্রশাসক

রাউজান (চট্টগ্রাম) পৌরসভার নয় নম্বর ওয়ার্ডে প্রস্তাবিত আশ্রয়ণ প্রকল্পের জায়গা পরিদর্শন করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসক ইলিয়াস হোসেন। গতকাল ২ নভেম্বর বুধবার বিকালে তিনি পৌরসভার পশ্চিম রাউজানের চারা বটতল এলাকায় প্রকল্পের জায়গাটি পরিদর্শন করে প্রকল্পের জন্য উপযোগি বলে অভিমত দেন। ৪৪ শতাংশ জায়গার উপর এই প্রকল্পটি বাস্তবায়ন করা হবে বহুতল ভবন নির্মাণ করার মাধ্যমে। তিনি স্থানীয় সাংবাদিকদের জানান সত্যিকার যারা ভূমিহীন, গৃহহীন তাদের জন্যই এই প্রকল্প। মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রæতি অনুযায়ী মুজিব বর্ষে গৃহহীন, ভূমিহীনদের আশ্রয় দিতে এই প্রকল্প পরিকল্পনা গ্রহণ করা হয়েছে। অতিশীঘ্রই প্রকল্পের কাজ শুরু হবে।

এই সময় জেলা প্রশাসকের সাথে ছিলেন রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, রাউজান উপজেলা নির্বাহী কর্মকর্তা জোনায়েদ কবির সোহাগ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুর মোহাম্মদ, পৌর সভার প্যানেল মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ, উপজেলা প্রকৌশলী আবুল কালাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল কুদ্দুস, কৃষি কর্মকর্তা শাব্বির হোসেন, সমাজ সেবা কর্মকর্তা মনিরুল ইসলাম, সমবায় কর্মকর্তা মুজিবুর রহমান, পৌর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি জসিম উদ্দিনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে,গত ২৫ নভেম্বর প্রস্তাবিত এই প্রকল্প স্থানটি পরির্দশন করে গেছেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক-৬ শামীম আহমেদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে