আড়াইহাজারে চালককে খুন করে অটো ছিনতাই

আড়াইহাজারে চালককে  খুন করে অটো ছিনতাই

নারায়ণগঞ্জের আড়াইহাজারে সবুজ (২৪) নামে এক আটো চালককে খুন করে অটো ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সবুজ উপজেলার মাহমুদপুর ইউনিয়নের খিরদাসাদী গ্রামের সফিকুল ইসলামের ছেলে।

সোমবার রাতে উপজেলার তিলচন্দী এলাকায় এ খুন এবং ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। নিহতের স্বজনরা জানায় সোমবার রাত ৮টার দিকে তার সাথে শেষ কথা হয়। রাতে সবুজ বাড়িতে না ফিরায় রাত ১০ টার দিকে তাকে ফোন করলে সে আর ফোন রিসিভ করেনা।

অনেক খোজাঁখুজির পর তাকে না পেয়ে এলাকার লোকজন ভোরে আড়াইহাজার-জাঙ্গালিয়া সড়কের তিলচন্দী এলাকায় পাকা রাস্তার ধারে হাত, পা এবং মুখ বাধা অবস্থায় সবুজের লাশ দেখতে পান। পরে ঘটনাটি থানা পুলিশকে জানালে সকালে থানার ওসি মো. নজরুল ইসলাম এবং ওসি (তদন্ত) আনিচুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ ভোরে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেন। পুলিশের প্রাথমিক ধারনা সবুজকে হাত, পা , মুখ বেধে শাস্বরোধকরা সহ শরীরে আঘাত করে খুন করে তার অটো-গাড়িটি ছিনতাই করেছে।

আড়াইহাজার থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, এ ব্যপারে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। ময়না তদন্তের রির্পোট পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।পুলিশ খুনের রহস্য উদঘাটনে কাজ করছে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে