ধামইরহাটে জমি-জমা সংক্রান্ত জেরে বাড়িতে হামলা

ধামইরহাটে জমি-জমা সংক্রান্ত জেরে বাড়িতে হামলা

নওগাঁর ধামইরহটে জমি-জমা সংক্রান্ত পূর্ব শত্রুতার জেরে বাড়িতে হামলা ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটানায় ধারালো অন্ত্র ও লাঠিসোঁটার আঘাতে নারীসহ দুইজন আহত হয়েছেন।

শুক্রবার (০৯ এপ্রিল) দুপুরে উপজেলার ফার্শিপাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে ধামইরহাট উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, আরমান হোসেন রকি (২৫), মর্জিনা বেগম (৪৫)। এবিষয়ে আহত আরমানের ভাই নুরনবী ইসলাম বাদী হয়ে থানায় ৭জনকে আসামী করে ওইদিন সন্ধায় মামলা দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, উপজেলার ফার্শিপাড়া মৌজায় ১৫ শতাংশ বসতবাড়ির জমি নিয়ে ওই এলাকার হাফিজার রহমান ও হাবিবুর রহমানের সাথে আরমান হোসেন রকির দীর্ঘদিন বিরোধ এবং আদালতে মামলা সংক্রান্ত জের চলছিল। তারই প্রেক্ষিতে ওইদিন পরিবকল্পিত ভাবে আরমান হোসেনের বাড়িতে হামলা-ভাঙচুর চালায়। এতে আরমান হোসেন এগিয়ে আসলে হাফিজার রহমান তাকে হাসুয়া দিয়ে মাথায় আঘাত করলে গুরুত্বর ভাবে জখম হয়ে মাটিয়ে নুয়ে পরেন আরমান। পরে আরমান কে বাচাতে তার খালা মর্জিনা বেগম এগিয়ে আসলে তাকে ও লোহার রড দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করনে। পরে স্থানীয়রা আহতদের উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করান। বর্তমানে সেখানে তারা চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

মামলার প্রেক্ষিতে পুলিশ মৃত রিয়াজ উদ্দিনের ছেলে হাফিজার রহমান, মৃত হামিদ সরকারে ছেলে মো. হাবিবুর রহমান কে আটক করেন। বাকি আসামীরা পলাতক রয়েছেন।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ আবদুল মমিন জানান, দুজনকে আটক করে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে বাকী পলাতক আসামীদের গ্রেফতারের চেষ্ঠা অব্যাহত রয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে