​বামনা হাসপাতালে বৈদ্যুতিক পাখা প্রদান

​বামনা হাসপাতালে বৈদ্যুতিক পাখা প্রদান

বরগুনার বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডায়রিয়া রোগী বৃদ্ধি পাওয়ায় স্থানীয় জনপ্রিয় ফেসবুক পেজ “বামনা সংবাদে“ বোনের হাতপাখার বাতাস শিরোনামে একটি ভিডিও ভাইরাল হলে হাসপাতালে রোগীদের জন্য একটি বৈদ্যুতিক ফ্যান প্রদান করেন একজন প্রবাসী।

মঙ্গলবার (৪ মে) বেলা ১২টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মনিরুজ্জামানের কাছে ফ্যানটি হস্তান্তর করেন বামনা সংবাদের সম্পাদক মনোতোষ হাওলাদার।

এ সময় উপস্থিত ছিলেন, আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. রিয়াজুল ইসলাম, ডা. মো. শাকিল আল মামুন, দৈনিক সাগরকূল প্রকাশক, সম্পাদক ও উপজেলা সাংবাদিক সমন্বয় পরিষদের সভাপতি নেসার উদ্দিন, প্রেসক্লাব সভাপতি ওবায়দুল কবির আকন্দ দুলাল, দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান আশিক, উপজেলা পূজা পরিষদ সাধারণ সম্পাদক সঞ্জয় কর্মকার।

জানা গেছে, গত কয়েক সপ্তাহ থেকে বামনা উপজেলায় ডায়রিয়ার প্রকোপ অস্বাভাবিক আকারে বেড়ে যাওয়ায় রোগীর চাপে দিশেহারা হয়ে পড়েছিলো হাসপাতাল কর্তৃপক্ষ। রোগী বৃদ্ধি পাওয়ায় হাসপাতালের বেডে সংকুলান না হওয়ায় রোগীরা মেঝেতেই চিকিৎসা নিয়েছেন। প্রচন্ড গরেম মধ্যে মেঝেতে ছিলোনা কোন বৈদ্যুতিক ফ্যান। গরমে অতিষ্ঠ দুই ভাই-বোন হাতপাখার বাতাস দেওয়ার একটি ভিডিও স্থানীয় ফেসবুক পেজ বামনা সংবাদে ভাইরাল হয়। ওই ভিডিও দেখে মালায়শিয়া প্রবাসী রফিকুল আলম পান্না বামনা সংবাদের মাধ্যমে হাসপাতালে একটি স্ট্যান্ড ফ্যান প্রদান করেন।

এ ব্যাপারে বামনা সংবাদ পেজের সম্পাদক মনোতোষ হাওলাদার বলেন, সকলের ভালোবাসায় বামনা সংবাদ এখন এ উপজেলার জনপ্রিয় ফেসবুক পেজ। এই পেজের মাধ্যমে অনেক অসহায় পরিবার কিংবা অনেক প্রতিষ্ঠান সহায়তা পেয়েছেন। বামনা সংবাদ সবসময় নিরপেক্ষ ও মানুষের কল্যানে কাজ করতে সবার সহযোগীতা কামনা করছি।

বামনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মনিরুজ্জামান বলেন, বামনা সংবাদ পানিমূল উপকূলের সম্ভাবনার কথা তুলে ধরে। বামনা হাসপাতালে গরমে অতিষ্ঠ রোগীদের কথা এই পেজে তুলে ধরায় যিনি বামনা সংবাদের মাধ্যমে একটি বৈদ্যুতিক ফ্যান প্রদান করেছেন তার প্রতি কৃতজ্ঞতা জানাই।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে