​ফেনীর ফুলগাজীর ইউএনও করোনায় আক্রান্ত

​ফেনীর ফুলগাজীর ইউএনও করোনায় আক্রান্ত

ফেনীর ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফেরদৌসী বেগম করোনায় আক্রান্ত হয়ে বাসভবনে আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন। শুক্রবার (১৮ জুন) তাঁর করোনা পজিটিভ আসে। গত ১৬ জুন বুধবার তিনিসহ উপজেলায় ৬ ব্যক্তির নমুনা সংগ্রহ করে নোয়াখালী আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার তিনিসহ তিনজনের করোনা পজিটিভ শনাক্ত হন। ফুলগাজী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এবিএম মোজাম্মেল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

ডা. মোজাম্মেল হক জানান, ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনওর শরীরে কোভিড সংক্রমণের উপসর্গ দেখা দেওয়ায় নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় পজিটিভ শনাক্ত হন। তিনি গত কয়েকদিন ধরে জ্বর, সর্দি ও কাশিতে ভুগছিলেন। গত বুধবার তাঁর নমুনা সংগ্রহ করা হয়। ইউএনও ফেরদৌসী বেগম বলেন, কথা বলতে গেলে তিনি কাশির সমস্যায় ভুগছেন। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য বিভাগের চিকিৎসকের পরামর্শে উপজেলা সরকারি বাসভবনে থেকে আইসোলেশনে চিকিৎসা নিচ্ছেন।

এদিকে দাগনভূইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়া গত দশ দিন থেকে করোনায় আক্রান্ত হয়ে নিজ বাসায় হোম আইসোলেশানে রয়েছেন,তিনি বর্তমানে সুস্থ্যতা অনুভব করছেন বলে জানান।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে