​চাটখিলে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক আটক

​চাটখিলে স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক আটক

চাটখিলে এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে শনিবার রাতে খুন, অপহরণ ও মদকসহ বহু মামলার আসামি মো. লিটন ওরফে চাঁনমিয়া (৩৫) নামে এক যুবককে আটক করেছে চাটখিল খিলপাড়া তদন্ত কেন্দ্রের পুলিশ।

আটককৃত মো. লিটন ওরফে চানমিয়া (৩৫) উপজেলার রামনারায়নপুর ইউনিয়নের কালিকাপুর গ্রামের দেওয়ান বাড়ির আবু ছিদ্দিকের ছেলে। আজ রবিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ভুক্তভোগীর পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা যায়, কালিকাপুর গ্রামের দেওয়ান বাড়ির তিন সন্তানের জনক চানমিয়া বিভিন্ন সময় একই বাড়ির ভুক্তভোগী ওই স্কুল ছাত্রীকে কু-প্রস্তাব দিয়ে উক্তত্য করত। এতে সে রাজি না হওয়ায় গত শুক্রবার রাত ১১টার দিকে বাথরুমে যাওয়ার জন্য ঘরের বাহিরে গেলে আগে থেকে ওঁৎ পেতে থাকা চাঁনমিয়া তাকে জাপটে ধরে শ্লীলতাহানি করে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় মেয়েটির চিৎকারে বাড়ির লোকজন ছুটে এলে চানমিয়া পালিয়ে যায়। পরে শনিবার রাতে ভিকটিমের নানী বাদী হয়ে নারী ও শিশুনির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। তাৎক্ষণিক পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত যুবককে আটক করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত চাঁদমিয়াকে রোববার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে খুন, অপহরণ ও মাদকসহ ৩টি মামলা রয়েছে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে