মৌলভীবাজার থেকে অপহরণ, ওসমানীনগরে উদ্ধার

মৌলভীবাজার থেকে অপহরণ, ওসমানীনগরে উদ্ধার

মৌলভীবাজার থেকে অপহৃত এক কিশোরীকে (১৫) উদ্ধার ও দুই অপহরণকারীকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার (২৭ আগস্ট) সকালে সিলেটের ওসমানীনগর উপজেলার ইছামতি গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটক দুজন হচ্ছেন, উপজেলার সাদিপুর ইউনিয়নের কালনীচর গ্রামের আব্দুল হোসেনের ছেলে আল আমিন (১৮) ও একই এলাকার মুতিয়ারগাঁও গ্রামের মৃত খালেক মিয়ার ছেলে বাবুল মিয়া (২০)।

একাধিক সূত্রে জানা যায়, মৌলভীবাজার সদরে উপজেলার কামালপুর এলাকায় এক ব্যক্তির বাড়িতে কাঠ মিস্ত্রির কাজ করছিলেন আল আমিন ও বাবুল মিয়া। সে সুবাদে পাশের বাড়ির ওই কিশোরীর সাথে আল আমিনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বৃহস্পতিবার (২৬ আগস্ট) রাত আনুমানিক ৯ টার দিকে সবাইকে লুকিয়ে আল আমিন ও বাবুলসহ কয়েকজন ওই কিশোরীকে ফুসলিয়ে ওসমানীনগরে নিয়ে আসেন।

বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে আল আমিন ও বাবুল মিয়া ওই কিশোরীকে নিয়ে উপজেলার উসমানপুর ইউনিয়নের ইছামতি গ্রামের রাস্তা দিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজনের সন্দেহ হয়। তখন তাদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা এলোমেলো উত্তর দেয়। এক পর্যায়ে তারা মূল ঘটনা স্বীকার করলে তাদের আটকে রেখে পুলিশে খবর দেওয়া হয়। থানা পুলিশ শুক্রবার সকালে ঘটনাস্থলে পৌঁছে ভিকটিমসহ আল আমিন ও বাবুল মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে।

খবর পেয়ে কিশোরীর বাবা ওসমানীনগর থানায় পৌঁছে এ ব্যাপারে ২ জনের নাম উল্লেখসহ মোট চারজনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (নং ১৫) দায়ের করেন।

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অপহৃতা কিশোরীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। আটক দুইজনকে গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে