​ কালিয়াকৈরে আবারও মেয়র নির্বাচিত হলেন মজিবুর রহমান

​  কালিয়াকৈরে আবারও মেয়র নির্বাচিত হলেন মজিবুর রহমান

গাজীপুর কালিয়াকৈর পৌরসভার নির্বাচনে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন সতন্ত্র প্রার্থী ও বর্তমান মেয়র মজিবুর রহমান। তার নির্বাচনী প্রতীক ছিল মোবাইল ফোন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী থেকে ৬৪৫২ ভোট বেশি পেয়ে জয়লাভ করেছেন।

রোববার রাতে ভোটের ওই ফলাফল নিশ্চিত করেছেন জেলা নির্বাচন অফিসার কাজী মোঃ ইস্তাফিজুল হক আকন্দ।

এর আগে সকাল ইভিএমে পৌরসভার ৯ টি ওয়ার্ডে ৮ টা থেকে একযোগে শুরু হয় ভোট প্রদান। নিয়মানুযায়ী বিকেল ৪ টা পর্যন্ত চলে ভোট। পরে শুরু হয় ভোট গননা কাজ। গননা শেষে নির্বাচন অফিসার বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন। মেয়র পদে প্রার্থী ছিলেন ৫ জন। এতে হাতপাখা প্রতীকে ইসলামি আন্দোলন বাংলাদেশের প্রার্থী মুর্শীদ হুসাইন পায় ৩ হাজার ১৫০ ভোট, নারিকেল গাছ প্রতীকে সতন্ত্র প্রার্থী মোঃ ইয়াকুব আলী শেখ পায় ৪১৬ ভোট, লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির মোঃ রুস্তম শরীফ পায় ১ হাজার ০২৮ ভোট, নৌকা প্রতীকে বাংলাদেশ আওয়ামিলীগের প্রার্থী মোঃ রেজাউল করিম রাসেল পায় ১৬ হাজার ৯৯৪ ভোট, মোবাইল ফোন সতন্ত্র প্রার্থী মোঃ মজিবুর রহমান পায় ২৩ হাজার ৬১২ ভোট। এতে বেসরকারিভাবে মেয়র পদে বিজয়ী হয় সতন্ত্র প্রার্থী মজিবুর রহমান। তিনি আগেও কালিয়াকৈর পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছিলেন।

উল্লেখ্য, কালিয়াকৈর পৌরসভায় ৪১ টি ভোটকেন্দ্রে মোট ভোটার সংখ্যা ছিল ৯৫ হাজার ৪৩৫ জন। মোট ভোট পড়েছিল ৪৫ হাজার ৩২০ টি। এরমধ্যে ১২০ টি ভোট বাতিল করা হয়।

জেলা নির্বাচন অফিসার কাজী ইস্তাফিজুল হক আকন্দ জানান, ছোটখাটো দু'একটি ঘটনা ছাড়া দিনব্যাপী সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয়েছে ।সাধারণ ভোটাররা নির্বিঘ্নে ভোট প্রদান করেছেন।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে