​খানসামায় ঋণ খেলাপীর দায়ে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী হাফিজ সরকারের মনোনয়নপত্র বাতিল

​খানসামায় ঋণ খেলাপীর দায়ে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী হাফিজ সরকারের মনোনয়নপত্র বাতিল

দিনাজপুরের খানসামা উপজেলার ২নং ভেড়ভেড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান চেয়ারম্যান হাফিজুল হক হাফিজ সরকারের ঋণ খেলাপীর দায়ে মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

২৯ নভেম্বর সোমবার উপজেলা পরিষদ কমপ্লেক্ম হলরুমে ৬ ইউনিয়নের চেয়ারম্যান পদে ৩৬, সদস্য পদে ২২৫ ও সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদে ৭৪ জনের মনোনয়ন পত্র যাচাই-বাছাই শেষে ঋণ খেলাপীর দায়ে ২ নং ভেড়ভেড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান চেয়ারম্যান হাফিজ সরকারের মনোনয়ন পত্র বাতিল ঘোষণা করে বাকি ৩৩৪ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করেন ১ নং আলোকঝাড়ি ও ২ নং ভেড়ভেড়ী ইউপি নির্বাচন রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ মাসুদ রানা, ৩ নং আঙ্গারপাড়া ও ৪ নং খামারপাড়া ইউপি নির্বাচন রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা হুমায়ুন কবির এবং ৫ নং ভাবকি ও ৬ নং গোয়ালডিহি ইউপি নির্বাচন রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ জিকরুল হক।

এ বিষয়ে ১ নং আলোকঝাড়ি ও ২ নং ভেড়ভেড়ী ইউপি নির্বাচন রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ মাসুদ রানা বলেন, উত্তরা ব্যাংক লিঃ, রংপুর শাখায় মেসার্স শ্যামল কুমার দাস, নীলফামারী এর ঋণের জামিনদাতা হিসেবে একজন ঋণ খেলাপী হওয়ায় তাঁর মনোনয়ন পত্র যাচাই-বাছাই করে বাতিল করা হয়। তবে প্রার্থীতা ফেরাতে আপিলের সুযোগ রয়েছে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে