​টঙ্গীতে অপহৃত শিশু ফরিদপুরে উদ্ধার, গ্রেপ্তার-১

​টঙ্গীতে অপহৃত শিশু ফরিদপুরে উদ্ধার, গ্রেপ্তার-১

টঙ্গীতে অপহৃত পাঁচ মাসের এক শিশুকে বুধবার রাতে ফরিদপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। গ্রেপ্তার জোৎসনা আক্তার (৩২), ফরিদপুরের ভাঙ্গা থানার চন্ডিদাসদী সোনাখোলা এলাকার উজ্জল হোসেনের স্ত্রী।

টঙ্গী থানার ওসি মো. জাবেদ মাসুদ জানান, ভিক্টিমের মা পান্না আক্তার ওরফে খুকু মনি (২০), নেত্রকোনার কেন্দুয়া থানার বাসাটি এলাকায়। তিনি স্বপরিবারে টঙ্গীর পূর্ব আরিচপুরে বসবাস করেন। গত ১৯ নভেম্বর তাদের টঙ্গীর বাসায় ননদ পরিচয়ে জোৎসানা দুইদিন অবস্থান করেন। পরদিন কোন এক সময় সুযোগ বুঝে খুকু মনির পাঁচ মাসের শিশু কণ্যা আয়েশাকে নিয়ে জোৎসনা পালিয়ে যায়। পরে শিশুটিকে কোথাও খুঁজে না পেয়ে এ ব্যাপারে ২৪ নভেম্বর টঙ্গী পূর্ব থানায় সাধারণ ডায়রী করেন।

গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার (অপরাধ দক্ষিণ বিভাগ) মোহাম্মদ ইলতুৎমিশ জানান, এ পরিপ্রেক্ষিতে টঙ্গী পূর্ব থানা পুলিশ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে শিশু আয়েশাকে উদ্ধার ও আসামীকে গ্রেপ্তারে অনুসন্ধানে নামেন।

পরে ভিক্টিমের বাসার এলাকার সিসি ক্যামেরা ফুটেজ ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে ফরিদপুরের ভাঙ্গা থানাধীন মালিগ্রাম এলাকায় আসামীর অবস্থান নিশ্চিত করে টঙ্গী পূর্ব থানা পুলিশ সেখানে অভিযানে যায়। পরে ১ ডিসেম্বর রাত সাড়ে ৭টার দিকে অপহৃত শিশু আয়েশা সিদ্দিকাকে উদ্ধার করা হয় এবং এই ঘটনায় জড়িত আসামী জোৎসনা আক্তারকে গ্রেপ্তার করা হয়। পরে তার আসামীর বিরুদ্ধে থানায় মামলা করে জেল হাজতে পাঠানো হয়েছে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে