​​​​​​​চরফ্যাশনে মানবাধিকার সংস্থার বনভোজন-সংবর্ধনা অনুষ্ঠিত  

​​​​​​​চরফ্যাশনে মানবাধিকার সংস্থার বনভোজন-সংবর্ধনা অনুষ্ঠিত   

মানবাধিকার সংস্থা “ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অফ বাংলাদেশ ফাউন্ডেশন চরফ্যাশন উপজেলা শাখা কর্তৃক বন ভোজন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে চরফ্যাশন দুলারহাট থেকে আয়োজিত বন ভোজনে সংস্থাটির কর্মকর্তা, উপদেষ্টা, সদস্য ও অতিথিগণ নান্দনিক সৌন্দর্যে ঘেরা পর্যটন নগড় কুকরি-মুকরী দ্বীপে জাকজমক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

বেলা ১২টায় কুকরি-মুকরী রেস্ট হাউসের সামনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চরফ্যাশন প্রেস ক্লাবের সভাপতি ও কুকরি-মুকরী ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংস্থাটির বরিশাল বিভাগীয় কো-চেয়ারম্যান ও নারী নেত্রী মাহমুদা খানম মিলি ও সময়ের খবর পত্রিকার সম্পাদক এবং চরফ্যাশন সাংবাদিক কল্যান তহবিলের সভাপতি ইয়াছিন আরফাত।

সংস্থাটির জেলা শাখার চেয়ারম্যান লুৎফর রহমান পন্ডিতের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ বক্তব্য রাখেন চরফ্যাশন সাংবাদিক কল্যান তহবিলের সম্পাদক ও যুগান্তর দক্ষিণ প্রতিনিধি এম আমির হোসেন। অন্যান্য অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন,চরফ্যাশন অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন এর সভাপতি ও সমকাল প্রতিনিধি নোমান শিকদার, সাধারণ সম্পাদক ও ইত্তেফাক প্রতিনিধি মিজানুর রহমান নয়ন, যায়যায়দিন প্রতিনিধি মাইনউদ্দিন জমাদার প্রমুখ।

সংস্থাটির চরফ্যাশন উপজেলা শাখার চেয়ারম্যান ও বিশিষ্ঠ সমাজ সেবক সাংবাদিক শামস উদ্দিন হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোবারক হোসেন হাওলাদার ও আতাউল গনি শিপন। বিকেলে চরফ্যাশন সাংস্কৃতিক কর্মীদের মনোমুগ্ধকর গান ও নৃত্যানুষ্ঠানের মধ্য দিয়ে এ বনভোজন ও গুনিজন সংবর্ধনা শেষ হয়।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে