শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

​​​​​​​চরফ্যাশনে মানবাধিকার সংস্থার বনভোজন-সংবর্ধনা অনুষ্ঠিত  

চরফ্যাশন প্রতিনিধি
  ২৭ জানুয়ারি ২০২২, ১৮:২০

মানবাধিকার সংস্থা “ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অফ বাংলাদেশ ফাউন্ডেশন চরফ্যাশন উপজেলা শাখা কর্তৃক বন ভোজন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে চরফ্যাশন দুলারহাট থেকে আয়োজিত বন ভোজনে সংস্থাটির কর্মকর্তা, উপদেষ্টা, সদস্য ও অতিথিগণ নান্দনিক সৌন্দর্যে ঘেরা পর্যটন নগড় কুকরি-মুকরী দ্বীপে জাকজমক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

বেলা ১২টায় কুকরি-মুকরী রেস্ট হাউসের সামনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চরফ্যাশন প্রেস ক্লাবের সভাপতি ও কুকরি-মুকরী ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংস্থাটির বরিশাল বিভাগীয় কো-চেয়ারম্যান ও নারী নেত্রী মাহমুদা খানম মিলি ও সময়ের খবর পত্রিকার সম্পাদক এবং চরফ্যাশন সাংবাদিক কল্যান তহবিলের সভাপতি ইয়াছিন আরফাত।

সংস্থাটির জেলা শাখার চেয়ারম্যান লুৎফর রহমান পন্ডিতের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ বক্তব্য রাখেন চরফ্যাশন সাংবাদিক কল্যান তহবিলের সম্পাদক ও যুগান্তর দক্ষিণ প্রতিনিধি এম আমির হোসেন। অন্যান্য অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন,চরফ্যাশন অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন এর সভাপতি ও সমকাল প্রতিনিধি নোমান শিকদার, সাধারণ সম্পাদক ও ইত্তেফাক প্রতিনিধি মিজানুর রহমান নয়ন, যায়যায়দিন প্রতিনিধি মাইনউদ্দিন জমাদার প্রমুখ।

সংস্থাটির চরফ্যাশন উপজেলা শাখার চেয়ারম্যান ও বিশিষ্ঠ সমাজ সেবক সাংবাদিক শামস উদ্দিন হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মোবারক হোসেন হাওলাদার ও আতাউল গনি শিপন। বিকেলে চরফ্যাশন সাংস্কৃতিক কর্মীদের মনোমুগ্ধকর গান ও নৃত্যানুষ্ঠানের মধ্য দিয়ে এ বনভোজন ও গুনিজন সংবর্ধনা শেষ হয়।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে