​​​​​​​বিরামপুরে চার জুয়াড়ির ভ্রাম্যমাণে সাজাপ্রদান

​​​​​​​বিরামপুরে চার জুয়াড়ির ভ্রাম্যমাণে সাজাপ্রদান

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের দক্ষিণ রামচন্দ্রপুর এলাকায় শাখা যমুনা নদীর ধারে উপজেলা প্রশাসন ও বিরামপুর থানা পুলিশের যৌথ অভিযানে জুয়ার আসর থেকে জুয়া খেলার অপরাধে খেলার সরঞ্জামাদীসহ ৪ জন জুয়াড়িকে আটক করেছে।

আটককৃতরা হলেন জেলার হাকিমপুর উপজেলার খট্টামাধবপাড়া গ্রামের সোবাহানের ছেলে আজাদ (৬৫), মৃত জান বক্সের ছেলে শাহার উদ্দিন (৬৭), উপজেলার উত্তর দাউদপুর গ্রামের নেজামুদ্দিনের ছেলে মিজানুর (৪৪) ও দক্ষিণ রামচন্দ্রপূর গ্রামের মৃত: নইমুদ্দিনের ছেলে মাহফুজুর রহমান (৪২)। আটককৃতদের বিরুদ্ধে বিরামপুর থানায় পৃথক মামলা হয়েছে।

২৭ জানুয়ারী দুপুরে জুয়াড়ীদের আটকের পর বিরামপুর থানার পুলিশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার এঁর আদালতে সোপর্দ করলে তাৎক্ষনিক ভ্রাম্যমাণ মামলায় আজাদ (৬৫), শাহার উদ্দিন (৬৭), মিজানুর রহমান (৪৪) কে ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনে ৪ ধারায় প্রত্যেককে ০১ (এক) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন।

অন্যদিকে মাহফুজুর রহমান (৪২) নগদ ৫০০/-টাকা জরিমানা প্রদান পূর্বক খালাশ প্রদান করেছেন।

বিরামপুর থানা অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সাজাপ্রাপ্ত আসামিদেরকে দিনাজপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে