যথাযথ দায়িত্ব পালন করায় পুরস্কৃত করলেন নীলফামারীর পুলিশ সুপার

যথাযথ দায়িত্ব পালন করায় পুরস্কৃত করলেন নীলফামারীর পুলিশ সুপার

মাসিক অপরাধ ও পর্যালোচনার সভায় কৃতিত্বপূর্ণ কাজের জন্য জেলার শ্রেষ্ঠ অফিসার ও ফোর্সদের পুরস্কৃত করেছেন নীলফামারী জেলা পুলিশ প্রশাসন। জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভায় চলতি বছরের এপ্রিল মাসে মাদক উদ্ধার, আইন-শৃঙ্খলা ও অপরাধ নিয়ন্ত্রণসহ সকল বিষয় বিবেচনায় অফিসার-ফোর্সদের হাতে পুরস্কার তুলে দেন রবিবার বিকেলে পুলিশ সুপার মোখলেছুর রহমান বিপিএম পিপিএম।

পুরস্কারপ্রাপ্ত অফিসার-ফোর্সরা হলেন, যথাক্রমে শ্রেষ্ঠ এসআই নীলফামারী থানার শাহারুল ইসলাম(নিরস্ত্র) ও সৈয়দপুর থানার এ এস আই আক্তারুজ্জামান মন্ডল পলাশ(নিরস্ত্র), শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী সদর থানার এএসআই জয় শংকর শর্মা(নিরস্ত্র), শ্রেষ্ঠ বিট অফিসার সদর থানার এসআই পরিতোষ চন্দ্র বর্মন(নিরস্ত্র), নীলফামারীর শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার সৈয়দ মমিনুল ইসলাম (টিএসআই), বিশেষ পুরস্কার প্রাপ্ত সৈয়দপুর থানার এসআই সাহিদুর রহমান(নিরস্ত্র), (হত্যা মামলার গ্রেফতারকৃত আসামির ফৌঃকাঃবিঃ ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ড), ডিমলা থানার এসআই আব্দুল্লাহ আল ইমরান(নিরস্ত্র) ও অপরাধ শাখার এসআই জাহিদ হাসান(নিরস্ত্র),(অপরাধ শাখার বিভিন্ন দাপ্তরিক কাজ সুষ্ঠুভাবে পরিচালনা)।

মাসিক অপরাধ পর্যালোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর- সার্কেল) এ.এস.এম. মুক্তারুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর-সার্কেল) মোহাম্মদ সারোআর আলম, সহকারি পুলিশ সুপার(ডোমার-সার্কেল) আলী মোহাম্মদ আব্দুল্লাহসহ সকল থানার অফিসার ইনচার্জ, ওসি ডিবি, ডিআইও ১, ট্রাফিক ইন্সপেক্টর, আর-আই, আরওআই, নীলফামারী-কোর্ট পুলিশ পরিদর্শকসহ অন্যান্য কর্মকর্তাগণ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে