পাইকগাছায় জমি কিনে বিপাকে ক্রেতা

পাইকগাছায় জমি কিনে বিপাকে ক্রেতা

খুলনার পাইকগাছায় জমি কিনে বিপাকে পড়েছে ক্রেতা। ক্রয়কৃত জমি বুঝে নিতে গেলে প্রতিপক্ষদের বাঁধা। ওই জমিতে পাঁকা স্থাপনা করায় অভিযোগ করে ক্রেতা। এ ঘটনায় থানায় অভিযোগ করলেও কোন কাজ না হওয়ায় ভুক্তভোগী পরিবার মঙ্গলবার বিকাল ৩ টায় পাইকগাছা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ক্রেতা আল-মুনছুর বলেন পৌর সদরের সরল মৌজায় বর্তমান রেকর্ডিয় মালিক কিনারাম মন্ডলের ওয়ারেশ পরিতোষ কুমার ও বিপ্লব কুমার মন্ডলের নিকট থেকে কোবলা দলিল মুলে ০.০৩৮৪ শতক জমি কিনি। কিন্তুু ওই ওয়ারেশদের অংশে ১৯ শতক জমি রয়েছে।

এর মধ্যে হাজারীবালা নিাট ৬ শতক জমি বিক্রি করে। সে সুবাদে হনজারীবালার ওয়ারেশরা নিজের ক্রয়কৃত জমি সহ মুনছুরের জমি জোর করে দখলে রেখে পাঁকা সীমানা প্রাচীর শুরু করে। এ নিয়ে পাইকগাছা থানায় অভিযোগ করলে দুই পক্ষকে শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য কাজ বন্ধ করে দেয়। কিন্তু প্রতিপক্ষ হাজারীবালা ওয়ারেশরা কাজ বন্ধ না রাখায় উপায়না পেয়ে আল-মুনছুর মঙ্গলবার বিকাল ৩ টায় পাইকগাছা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে।

প্রতিপক্ষ হাজারীবালা ওয়ারেশ অনিতা মন্ডল জানান, তাদের ওয়ারেশ নিকট থেকে আমরা ক্রয় করেছি। যা জমি তারচেয়ে বেশি জমি তারা বিক্রি করে গেছে। যার কাছ থেকে আল-মুনছুর জমি কিনেছে তিনি তার দখল বুঝে দিক। আমি আমার জমিতে সীমানা প্রাচীর দিচ্ছি।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে