টুঙ্গিপাড়ায় সাধু সংসদের টিশার্ট পরিহিত ৩ জনকে জেল জরিমানা

টুঙ্গিপাড়ায় সাধু সংসদের টিশার্ট পরিহিত ৩ জনকে জেল জরিমানা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সাধু সংসদের টিশার্ট পরিহিত তিনজনকে এক মাসের কারাদন্ড ও এক হাজার টাকা করে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

রোববার সকালে ভ্রাম্যমান আদালতের বিচারক ও টুঙ্গিপাড়া সহকারী কমিশনার (ভূমি) দেদারুল ইসলাম আটক তিনজনকে একমাস করে কারাদন্ড ও এক হাজার টাকা জরিমানা করেন।

সাজাপ্রাপ্তরা হলেন, নরসিংদীর শিবপুর উপজেলার দুলালপুর গ্রামের পিয়ার আলী ফকিরের ছেলে তরিকুল ইসলাম (৪৫), একই উপজেলার সাত-পাকিয়া গ্রামের বঁশির উদ্দিনের ছেলে নাঈম (২২) ও পলাশ উপজেলার ঘরপাড়া গ্রামের বকুল ভুইয়ার ছেলে আব্দুল কুদ্দুস (৩০)।

জানাগেছে, রবিবার সকালে সাধু সংসদের টিশার্ট পরিহিত তিন ব্যক্তি টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী বাসস্ট্যান্ডে ঘোরাফেরা করছিলেন। তখন সেখানে কর্তব্যরত জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার কর্মকর্তাগন সন্দেহ বশত তাদের তল্লাশি করেন। তখন তাদের কাছ থেকে ২০০ গ্রাম গাজা, গাঁজা সেবনের সরঞ্জাম, তিনটি মোবাইল, একটি জাতীয় সাধু সংসদের আইডি কার্ড, তিনটি ন্যাশনাল সাধু পার্লামেন্টের (এনএসপি) মনোগ্রাম সহ আটক করে টুঙ্গিপাড়া থানায় হস্তান্তর করা হয়।

টুঙ্গিপাড়া থানার পরিদর্শক আবুল মুনসুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরে সহকারী কমিশনার (ভূমি) প্রত্যেককে এক মাসের কারাদন্ড ও এক হাজার টাকা করে জরিমানা করেন। তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে