ঈশ্বরগঞ্জে আ'লীগের বিক্ষোভ মিছিল

ঈশ্বরগঞ্জে আ'লীগের বিক্ষোভ মিছিল

১৭ আগস্ট ২০০৫ সালে দেশব্যাপী সিরিজ বোমা হামলা ও জঙ্গিবাদের প্রতিবাদে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে উপ‌জেলা আওয়ামীলীগ।

বুধবার বিকেলে উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে এক প্রতিবাদ সভা করা হয়।

সভায় নেতারা ২০০৫ সালের ১৭আগস্ট একযোগে দেশের ৬৩টি জেলায় সিরিজ বোমা হামলার ঘটনাটি উল্লেখ করে বলেন, দেশকে জঙ্গি রাষ্ট্র বানাতে একযোগে এ হামলা চালায় ততকালীন বিএনপি-জামায়াত সরকারের মদদপুষ্ট জঙ্গি সংগঠন জেএমবির জঙ্গিরা। এসময় তারা দেশের মানুষের জীবন নিয়ে জঙ্গী খেলায় মেতে উঠেছিলেন। যে কারনে মানুষ বিএনপি-জামায়াতের এই জঙ্গিবাদকে চিরদিনের জন্য প্রত্যাখ্যান করেছে। অতএব বর্তমানেও সেই বিএনপি-জামাত এধরনের ঘটনা ঘটনোর জন্য পুনরায় চেষ্টা করে যাচ্ছে তাই এদের এমন কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিহত করার ঘোষণা দেন তারা।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপ‌তি জয়নাল আবেদীন, রফিকুল ইসলাম রফিক, বজলুল রহমান, ড. উৎপল কুমার সরকার, সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, জেলা আওয়ামী লীগের সদস্য বদরুল আলম প্রদীপ, আবু বকর ছিদ্দিক দুলাল ভূইয়া, হারুন-অর রশিদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল, এড. এমদাদুল হোসেন, সহ-দফতর সম্পাদক রুহুল আমিন রাহুল, প্রচার সম্পাদক পলাশ গুণ, সহ-প্রচার সম্পাদক আনোয়ারুল ইসলাম। এছাড়াও উপজেলার সকল সহযোগী সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক, আহ্বায়ক ও যুগ্ম আহ্বায়কসহ ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভা থেকে আসা নেতা কর্মীরা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে