শেরপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা

শেরপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা

আজ থেকে ঠিক ১৭ বছর আগে ২০০৫ সালের এই দিনে দেশের ৬৩টি জেলায় একযোগে পাঁচ শতাধিক বোমা বিস্ফোরণ ঘটিয়ে নিজেদের অস্তিত্বের জানান দিয়েছিলো জেএমবি। তারই প্রতিবাদে আজ (বুধবার) বিক্ষোভ কর্মসূচি পালন করবে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

১৭ আগষ্ঠ বুধবার বিকেলে শেরপুর জেলা আওয়ামীলীগ ও বিভিন্ন অংঙ্গসংগঠনের নেতাকর্মী নিয়ে শেরপুর জেলা শহরে এক বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিন করে পরে শেরপুর রঘুনাথ বাজার মোড়ে এক আলোচনা সভা হয় । সেখানে প্রধান বক্তা শেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আতিউর রহমান আতিক এমপি বলেন বিএনপি-জামায়াত অশুভ জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে ১৭ আগস্ট (বুধবার) সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করছে । আওয়ামী লীগ অপপ্রচার গুজবের মাধ্যমে দেশবিরোধী অপশক্তি বিএনপি ও তার দোসরদের সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির উসকানির প্রতিবাদে এ কর্মসূচি পালন করছে।

জেলা আওয়ামীরীগের সাধারন সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা র নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে, ঠিক তখনই একটি মহল বিশৃঙ্খলা সৃষ্টির পায়তারা করছে। আমরা সংগঠিত, কোন অবস্থায়ই বিশৃঙ্খলা সৃষ্টি করতে দেয়া হবে না।

এসময় উপস্থিত ছিলেন শেরপুর জেলা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মজদুল হক মিনু, আলহাজ্ব ফখরুল মজিদ খোকন,এডভোকেট মোকাদ্দেস ফেরদৌসী, মিনহাজ উদ্দিন মিনাল,যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সুব্রত দে ভানু ,শেরপুর শহর আওয়ামীলীগের সভাপতি বাবু প্রকাশদও,সাংগঠনিক সম্পাদক ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ারুল হাছান উৎপল, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব দুলাল মিয়া, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামিম হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনিসুর রহমান আনিস, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা.এম,এ বারেক তোতা,সাংগঠনিক সম্পাদক বশিরুল ইসলাম সেলু, আনোয়ারুল হাসান উৎপল,উপ-দপ্তর সম্পাদক বিনয় কুমার সাহাসহ জেলা আওয়ামী লীগ, জেলা মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ ও জেলা আওয়ামী লীগের বিভিন্ন অংগসংগঠনের নেতৃবৃন্দ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে