শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

মোল্লাহাটে প্রতিপক্ষের হামলায় প্রতিবন্ধীশিশু ও নারীসহ আহত ৭

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি
  ১৬ সেপ্টেম্বর ২০২২, ১৭:৫২

বাগেরহাটের মোল্লাহাটে প্রতিপক্ষের দুই দফা হামলায় প্রতিবন্ধীশিশু ও নারীসহ একটি পরিবার ও আত্মীয়-স্বজন মিলে অন্তত ৭জন আহত হয়।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার কামার গ্রামে প্রথম দফা ও আহত রোগীর কাছ থেকে (গোপালগঞ্জ সদর হাসপাতাল) বাড়ি ফেরার পথে ভাটিয়াপাড়া এলাকায় ২য় দফায় হামলার এ ঘটনা ঘটে। দুই দফা হামলায় আহতদের মাঝে ৭ জনকে মোল্লাহাট ও গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীনরা হলেন, লিটন (৩৫), রুনা (২৫), রত্না (৩০), প্রতিবন্ধী মুরছালিম (১২), জিহাদ শেখ (৭৫), বিপ্লব শেখ (২২) ও সবুজ (২৫)।

আহত সুত্রে প্রকাশ, উপজেলার কামার গ্রামের জিহাদ শেখের সাথে জমি নিয়ে বিরোধ চলছে আহাদ আলী শেখের। উক্ত বিরোধের জেরে পূর্ব পরিকল্পিতভাবে বৃহস্পতিবার সকাল ১০টার দিকে আসাদ শেখের নেতৃত্বে কয়েকজন ভাড়াটিয়াসহ অন্তত ১৫ থেকে ১৬ জনে জমি জবরদখল চেষ্টা ও গালিগালাজ করতে থাকে।

তখন গালিগালাজের কারণ জানতে চাইলে অতর্কিত হামলা চালায় তারা। উক্ত হামলায় লিটন নামে একজনের কান কেটে ও দাঁত ভেঙ্গে ফেলাসহ ১জন প্রতিবন্ধী শিশু, ২ জন নারীসহ অন্তত ৭জনকে গুরুতর জখম করে।

এছাড়া বাড়ি-ঘর তছনছ ও দুই লক্ষাধিক নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট করে হামলাকারীরা।

উক্ত ঘটনায় আহতদেরকে উদ্ধার করে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে উন্নত চিকিৎসার জন্য আহত লিটন ও রুনা'কে গোপালগঞ্জ হাসপাতালে স্থানান্তর করা হয়। উক্ত রোগীর কাছ থেকে ফেরার পথে ভাটিয়াপাড়া দুস্কৃতিকারীরা আবার হামলা চালায়। এতে গুরুতর আহত হয় বিপ্লব শেখ। তাকে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। উক্ত ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে