টঙ্গীতে ট্রাক-ইজিবাইক সংঘর্ষে প্রাণ গেল নানী-নাতনির

টঙ্গীতে ট্রাক-ইজিবাইক সংঘর্ষে প্রাণ গেল নানী-নাতনির

টঙ্গীতে ট্রাক-ইজিবাইকের সংঘর্ষে নানী ও নাতনী মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন ইজিবাইকের চালক ও নিহত শিশুর মা।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে শিলমুন ক্যাথারসিস হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন ইজিবাইকের চালক ও নিহত শিশুর মা।

নিহতরা হলেন, ময়মনসিংহ জেলার নান্দাইল থানার চরকমর গ্রামের আব্দুল বারেকের স্ত্রী রওশন আরা বেগম (৫০) ও তার কোলে থাকা ৬ মাসের শিশু নাতনি রাইসা ইসলাম। দুর্ঘটনায় নিহত শিশুর মা রিতা আক্তার (২৩) ও ইজিবাইক চালক রুবেল (৩২) আহত হয়েছেন। তাদেরকে ক্যাথারসিস হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, জয়দেবপুর থেকে ইজিবাইকে করে টঙ্গীর মরকুন এলাকায় মেয়ের বাসায় যাচ্ছিলেন রওশন আরা বেগম। এসময় তার সঙ্গে ছিলেন মেয়ে রিতা আক্তার ও ৬ মাস বয়সী শিশু নাতনি রাইসা ইসলাম। বিকেল আনুমানিক চারটার দিকে তাদের বহনকারী ইজিবাইকটি নিমতলি রেলক্রসিং পার হয়ে শিলমুন ক্যাথারসিস হাসপাতালের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মিরের বাজারগামী আকিজ সিমেন্টের একটি মিক্সার ট্রাক ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে রওশন আরা ও তার কোলে থাকা শিশু রাইসা মারা যায়। আহত অবস্থায় রিতা ও ইজিবাইক চালক রুবেলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরও জানান, এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা গেলেও পালিয়ে গেছে চালক ও তার সহযোগী। নিহতদের মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে