মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

নীলফামারীতে স্কুল ভিত্তিক দলগত দাবা প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার, নীলফামারী
  ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৮:৩৭

নীলফামারীতে স্কুল ভিত্তিক দলগত দাবা প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে দাবা প্রতিযোগীতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফীন।

নীলফামারী পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ, চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি প্রকৌশলী এস এম সফিকুল আলম ডাবলু, জেলা ক্রীড়া অফিসার আবুল হাসান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, বাংলাদেশ দাবা ফেডারেশনের আরবিটর(দাবার বিচারক) জাফরুল ইসলাম।

জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে আবুল খায়ের গ্রুপের পৃষ্ঠপোষকতায় জেলা পুলিশের সহযোগীতায় শেখ কামাল স্টেডিয়ামে স্কুল ভিত্তিক দলগত দাবা প্রতিযোগিতা শনিবার থেকে শুরু হয়।

জেলার ৬টি উপজেলার ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬ জন করে ১২টি দলে ৭২জন অংশগ্রহন করে দাবা প্রতিযোগিতায় ১ম বোর্ড পুরস্কার পান নীলফামারী সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের অপূর্ব সরকার, নীলফামারী বালিকা উচ্চ বিদ্যালয়ের মারিয়া মাহবুব শানু(২য় বোর্ড), সৈয়দপুরের লায়ন্স স্কুল এন্ড কলেজের ইবনে জিয়ান(৩য় বোর্ড), নীলফামারী সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের মোরশেদ হাসান রাহাত(৪র্থ বোর্ড) ও এসএম ফাহিম ফয়সাল(৫ম বোর্ড) এবং নীলফামারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অভিষেক রায়(৬ষ্ঠ বোর্ড)।

দলগত পুরস্কার গ্রহন করেন চ্যাম্পিয়ন হিসেবে নীলফামারী সরকারী বালক উচ্চ বিদ্যালয়, ১ম রানার আপ হিসেবে পুরস্কার গ্রহন করেন সৈয়দপুরের লায়ন্স স্কুল এন্ড কলেজ ও ২য় রানার আপ হিসেবে পুরস্কার গ্রহন করেন নীলফামারীর কালেক্টরেট পাবলিক স্কুল এন্ড কলেজ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক আসলাম হায়াদ।

যাযাদি/এসএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে