শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯

নাসিরনগর উপজেলা মহিলা আওয়ামীলীগের কর্মী সভা অনুষ্ঠিত

রুবিনা আহবায়ক ও শাহানা সদস্য সচিব
স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ২৫ সেপ্টেম্বর ২০২২, ১৮:৫৬

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা মহিলা আওয়ামীলীগের কর্মী সভা আজ রোববার সকালে অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সাফিয়া খাতুন।

উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা হামিদা লতিফ পান্নার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা আক্তার কৃক। সম্মানিত অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য বি.এম. ফরহাদ হোসেন সংগ্রাম।

উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তারের সঞ্চালনায় কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সহসভাপতি ও সাবেক এমপি নাসিমা ফেরদৌস, সাংগঠনিক সম্পাদক শেখ আনারকলি পুতুল, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক তাহমিনা খানম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মরিয়ম বিনতে হোসাইন খেয়া, ব্রাহ্মণবাড়িয়া জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মিসেস মিনারা আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাত, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অসিম কুমার পাল ও সাধারণ সম্পাদক লতিফ হোসেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা সাফিয়া খাতুন বলেন, এই দেশের নারীরা এখন আর অসহায়-অবলা নয়,আমরা সবাই সবলা। কারণ প্রত্যেকটা নারীর পায়ের নীচে মাটি আছে। সেই ব্যবস্থা করে দিয়েছেন বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।

কর্মী সভা শেষে রুবিনা আক্তারকে আহবায়ক, নাছিমা বেগম ও হাবিবা বেগমকে যুগ্ম-আহবায়ক এবং শাহানা বেগমকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। সভায় উপজেলার ১৩টি ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে