রোববার, ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯

গৌরীপুরে মোবাইল কোর্টে ৩ জনকে কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান

গৌরীপুর( ময়মনসিংহ) প্রতিনিধি
  ২৭ সেপ্টেম্বর ২০২২, ২১:৩৯

ময়মনসিংহে গৌরীপুরে (২৭ সেপ্টেম্বর)  মঙ্গলবার সকালে মোবাইল কোর্ট পরিচালনা করে গাজা সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণ এবং বিক্রয়ের অপরাধে ৩ জনকে কারাদণ্ড ও অর্থদন্ড দিয়েছে। 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় উপজেলার মোঃ জুমন মিয়া (৩১) পিতা মোঃ আব্দুল বারেক, সাং- নন্দীগ্রাম কে গৌরীপুর, ময়মনসিংহকে  গাঁজা সেবন ও সেবনের উদ্দেশ্যে সংরক্ষণ করার অপরাধে ১  বছরের বিনাশ্রম কারাদণ্ড  ও ২,০০০/- টাকা অর্থদন্ড, মোঃ সুমন মিয়া(২৪), পিতা- মৃত হামিদ মিয়া, সাং- চূড়ালী কে ৩  মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১,০০০/- টাকা অর্থদন্ড এবং মোঃ মনসুর আলী(৫০), পিতা- মৃত কছিম উদ্দিন,  সাং- অষ্টগর কে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০/- টাকা অর্থদন্ড দেয়া হয়েছে।  উদ্ধারকৃত গাঁজা  ৬০০ গ্রাম পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। একই সাথে অর্থদন্ড অনাদায়ে সকলকে ভিন্ন ভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।  

মোবাইল কোর্ট পরিচালনা করেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, হাসান মারুফ। তিনি জানান, মাদক দ্রব্যের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। সার্বিক সহায়তা ছিলেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ  অধিদপ্তরের ময়মনসিংহ জেলা অফিসের খ সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সূর ও তার  চৌকশ টীম । 

তিনি জানান গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। প্রয়োজনীয় আলামত সংরক্ষণ করে অবশিষ্ট মাদক পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।

যাযাদি/সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে