শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১১ অগ্রহায়ণ ১৪২৯

ভেদরগঞ্জে প্রধানমন্ত্রীর উপহারের আশ্রয়ের শেষ ঠিকানা চোখের সামনে পুড়ে ছাই

ভেদরগঞ্জ, শরীয়তপুর প্রতিনিধি
  ০১ অক্টোবর ২০২২, ১৯:০৪

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গৃহহীনদের আশ্রয়ন প্রকল্প থেকে উপহার দেয়া শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় নারায়নপুরে একটি ঘর আগুনে পুড়ে ছাই হয়েছে।

শনিবার দিবাগত রাত ১ টার দিকে  নারায়নপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বাসিন্দা বাবুল সরদারের ঘরে আগুন লেগে এ দুর্ঘটনা ঘটে। এঘটনায় প্রায় ৩ লক্ষ টাকা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে দাবি বাবুল সরদারের।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গভীর রাতে ঘরে আগুন লাগতে দেখে বাবুল সরদার দেখে ঘর থেকে সবাইকে নিয়ে বের হয়ে গিয়ে ডাকচিৎকার দিলে স্থানীয় এসে  দীর্ঘ ১ঘন্টা পানি দিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।বিদ্যুৎ শর্টসার্কিটের কারনে আগুনের সুত্রপাত ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারনা করেছে পুলিশ ও স্থানীয়রা।

স্থানীয় বাসিন্দা মোকলেসুর রহমান বলেন, বাবুল সরদার একজন দিনমজুর। সে দিন আনে দিন খায়। মাননীয় প্রধানমন্ত্রী তাকে একটি ঘর উপহার দেন। সেই সুবাদে ভালোই দিন কাটছিলো তার।হটাৎ গতকাল রাতে আগুন লেগে তার স্বপ্নের ঘরটি পুড়ে যায়।তার পক্ষে ঘুরে দাড়ানো সম্ভব নয়। তাই আবারো মমতাময়ী প্রধানমন্ত্রীর ছায়া পেলে দিনমজুর বাবুল মিয়া ঘুরে দাড়িয়ে পরিবার চলতে পারবে।

বাবুল সরদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে ঘর দিয়েছে। আমি খুশি ও ভালভাবেই জিবনযাপন করতেছি। আল্লাহ চাইলে বিপদে উদ্ধার করতে ও পারেন। তাই মাননীয় প্রধানমন্ত্রী মমতাময়ী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞ প্রকাশ করি। আমার ঘরটি পুড়েছে তবে আমি বেচেতো আছি।  এখনও আমি কি করবো কোথায় থাকবো আমি তা জানিনা।


এবিষয় উপজেলা নির্বাহী অফিসার আবদুল্লাহ আল মামুন তাতক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন। ক্ষতিগ্রস্ত বাবুল সরদারকে নগদ ৫ হাজার টাকা সহায়তা দেওয়া হয়। তাকে আরো ২ বান টিন ও অর্থ সহায়তা দেয়া হবে। এ বিষয় ডিসি স্যারকে অবগত করেছি।  


যাযাদি/সৌলভ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে