বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯
walton1

মাদারীপুরে প্রবাসীর স্ত্রীর সাথে প্রেম-বিয়ে অতপর হাতুড়ি পেটায় মৃত্যু

স্টাফ রিপোর্টার, মাদারীপুর
  ০৪ নভেম্বর ২০২২, ২০:০২

মাদারীপুরে এক সৌদি প্রবাসীর স্ত্রীর সাথে প্রেম করে বিয়ে করায় আজম মাতুব্বর (৩২) নামে এক যুবককে হাতুড়ি পেটা করে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর পল্লীবিদ্যুতের সামনে তাকে হাতুড়ি পেটা করা হয়। পরে গুরুতর আহত অবস্থায় আজমকে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় আজম মাদারীপুর সদর হাসপাতালে মারা যায়। নিহত আজম উপজেলার মস্তফাপুর ইউনিয়নের খৈয়ার ভাঙ্গা এলাকার রাজ্জাক মাতুব্বরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে যায়, ১০ বছর পূর্বে মাদারীপুরের ডাসার উপজেলার আটিপাড়া সোনাপুকুর পাড় এলাকার লতিফ হাওলাদারের ছেলে ওবাইদুল হাওলাদারের(৩৮) সাথে সদর উপজেলার খৈয়ার ভাঙ্গার কালাম ঢালীর মেয়ে লিমা আক্তারের (৩০) বিয়ে হয়। এর ৫ বছর পর সৌদি আরব চলে যায় ওবাইদুল। এরইমধ্যে তাদের দুই কন্যা সন্তান হয়। পরে তার স্ত্রী লিমার সাথে মোবাইল মেকার আজমের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দেড় বছর প্রেম করার পর স্বামী তালাক দিয়ে সন্তান রেখে আজমের সাথে পালিয়ে বিয়ে করে লিমা। এরই জের ধরে মস্তফাপুর পল্লী বিদ্যুৎ মসজিদের সামনে আসলে আজমের উপর হামলা চালায় ওবাইদুলসহ অজ্ঞাত আরো ৫/৬ জন। এসময় তাকে হাতুড়ি ও রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়দের সহযোগিতায় আজমকে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে আজম মারা যায়।

আজমের স্ত্রী লিমা আক্তার জানান, এর আগে আমাকে তারা ঘরে আটকে রেখে পিটিয়ে সারা শরীরে জখম করেছিল। এখন আমার স্বামীকে পিটিয়ে আহত করে। পিটানোর কারনে শুক্রবার সে মারা গেছে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি মো. মনোয়ার চৌধুরী বলেন, মামলা করলে পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহন করবে।

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে