সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯
walton1

ঘোড়াঘাটে পৌর মেয়র মিলনকে ফুলেল শুভেচ্ছা

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি
  ২৩ নভেম্বর ২০২২, ১৬:১৮

দিনাজপুরের ঘোড়াঘাটে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জেলা কমিটির ২নং যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করায় ৩ বারের পৌর মেয়র আব্দুস সাত্তার মিলনকে ফুলেল শুভেচ্ছা জানায় নেতা কর্মীরা।

মঙ্গলবার (২২ নভেম্বর) সন্ধা সাড়ে ৭টার দিকে ঘোড়াঘাট পৌর বিএনপি ও যুবদল, ছাত্রদল এবং সেচ্ছাসেবক দলের আয়োজনে খেতাব মোড়ে এ শুভেচ্ছা জানায় নেতা কর্মীরা।

এ সময় বক্তব্য রাখেন দিনাজপুর জেলা বিএনপির নব নির্বাচিত ২ নং যুগ্ম- সাধারণ সম্পাদক এবং পৌর মেয়র আব্দুস সাত্তার মিলন, পৌর বিএনপির ভার প্রাপ্ত সাধারন সম্পাদক মুক্তার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদব আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক ফরিদ আলম, পৌর যুবদলের যুগ্ম আহব্বায়ক নাঈম খান নিরব, সদস্য সচিব সজিব কবির, পৌর ছাত্রদলের আহব্বায়ক রেজভী আহম্মেদ রকি, সদস্য সচিব ইফতারুল ইসলাম ধলু, সেচ্ছা সেবক দলের আজিজুর রহমান, গোলাম রব্বানী ও শ্রমিক দলের মাহফুজার রহমান প্রমুখ।

এ সময় সেখানে পৌর বিএনপি, পৌর যুবদল, ছাত্রদল এবং সেচ্ছাসেবক দলের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আব্দুস সাত্তার মিলন বলেন, ২নং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেওয়ায় আমি মনে করি এ সফলতা ঘোড়াঘাট পৌর বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীদের সফলতা। এছাড়াও তিনি জেলা বিএনপির সভাপতি মোফাজ্জল হোসেন দুলাল ও সাধারণ সম্পাদক বখতিয়ার আহমেদ কচি সহ বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ধন্যবাদ জ্ঞাপন করেন।


যাযাদি/সৌলভ
 

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে