শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯
walton1

কটিয়াদীতে নরমাল ডেলিভারির মাধ্যমে তিন কন্যা সন্তান প্রসব

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
  ২৭ নভেম্বর ২০২২, ১৭:৫০

কিশোরগঞ্জের কটিয়াদীতে কামরুন নাহার (২৫) নামে এক প্রসূতি মা নরমাল ডেলিভারির মাধ্যমে তিন কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। শনিবার বিকেলে কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকায় আল নূর ল্যাব এন্ড হাসপাতালে ডা. সাদিয়া সুলতানা মেধার তত্ত্বাবধায়নে ফুটফুটে তিন কন্যা সন্তানের জন্ম হয়।

কামরুন নাহার উপজেলার মসুয়া ইউনিয়নের বেতাল গ্রামের মো. বোরহান উদ্দিনের স্ত্রী। তাদের দুই বছর বয়সের একটি পুত্র সন্তান রয়েছে।

বোরহান উদ্দিন পেশায় একজন কাঠুরিয়া। দরিদ্র এ পরিবারের তিন কন্যা সন্তানের জন্ম নেয়ার খবর ছড়িয়ে পড়লে নবজাতক তিন শিশু ও মাকে এক নজর দেখার জন্য হাসপাতালে লোকজন ভীড় জমান । শিশু সন্তানদের দত্তক নেয়ার জন্য ও ছুটে এসেছেন অনেকেই । কিন্তু তিন কন্যা সন্তানের মা কামরুন নাহার ও বাবা বোরহান উদ্দিন তাদের কোন মেয়েকে দত্তক নিতে রাজি হননি। কন্যা সন্তানের জনক বোরহান উদ্দিন জানান, আমি একজন দরিদ্র কাঠুরিয়া হলেও আল্লাহর দান তিন কন্যা সন্তান পেয়ে আমরা খুবই খুশি। আমার যত কষ্ঠই হোক না কেন আমি তাদের ভরণ পোষণ ও লেখাপড়া শিখাতে চাই ।

মসুয়া ইউপি চেয়ারম্যান আবুবকর সিদ্দিক জানান, বোরহান উদ্দিন একজন দরিদ্র কাঠুরিয়া। তাদের এক সাথে তিন কন্যা সন্তানের জন্ম হয়েছে শুনেছি। ইউনিয়ন পরিষদের মাধ্যমে তাদেরকে সহযোগিতা করা হবে।

যাযাদি/সৌলভ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে