বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯
walton1

সীতাকুণ্ডে ৩১টি সংগঠনের মাঝে ২৫ লাখ টাকার অনুদান

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৭ নভেম্বর ২০২২, ১৮:০২

চট্টগ্রামের সীতাকুণ্ডে ৩১টি ধর্মীয় জনকল্যাণমুখী সংগঠনকে প্রায় ২৫ লাখ টাকা অনুদান প্রদান করেছেন চট্টগ্রাম- আসনের সাংসদ দিদারুল আলম।

রোববার (২৭ নভেম্বর) বিকালে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে  টি.আর কাবিখা প্রকল্পের অনুদান প্রদান করেন তিনি। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.শাহাদাত হোসেনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ড প্রেস ক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, ভাটিয়ারী ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন, বাঁশবাড়িয়ার ইউপি চেয়ারম্যান মো. শওকত আলী জাহাঙ্গীর,উপজেলা প্রকৌশলী মো.গোলাম মোস্তফা,প্রকল্প উন্নয়ন কর্মকর্তা মো.আলমগীর হোসেন,বীর মুক্তিযোদ্ধা মানিক লাল বড়ুয়া প্রমুখ। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ দিদারুল আলম বলেন,অনেক জায়গায় টিআর, কাবিখার টাকা চেয়ারম্যান-মেম্বারদের ভাগ করে দেয়া হয় বলে শোনা যায়। আমরা কিন্তু সব প্রতিষ্ঠানকে ডেকে সরাসরি তাদের হাতে তুলে দিই।

তবে অনুরোধ যে কাজের উদ্দেশ্যে অনুদান প্রদান করা হয়েছে আপনারা টাকাটা সেই কাজে লাগাবেন। আমরাও কিন্তু যথাযথ কাজে ব্যবহার হচ্ছে কিনা খতিয়ে দেখব। আসন্ন সংসদ নির্বাচনে আবারো জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে সবাইকে তার জন্য কাজ করার আহ্বান জানান।

যাযাদি/মনিরুল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে