বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯
walton1

নিজেরা ঐক্যবদ্ধ থাকলে, কেউ পরাজিত করতে পারবে না : সেতুমন্ত্রী

স্টাফ রিপোর্টার, নেত্রকোনা
  ২৯ নভেম্বর ২০২২, ২৩:৩৩
মঙ্গলবার বিকেলে মোক্তারপাড়া মাঠে নেত্রকোনা জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অথিতির বক্তব্য রাখেন দলের সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি -যাযাদি

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, অন্যান্য দেশে যেভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়, আমাদের দেশে সেই ভাবেই নির্বাচন অনুষ্ঠিত হবে। সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। শেখ হাসিনা সরকার রুটিন মাফিক দায়িত্ব পালন করবেন। নির্বাচন কমিশন নির্বাচন পরিচালনা করবেন। এই সরকারের অধীনেই দেশে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে ইনশাল্লাহ।

তিনি মির্জা ফখরুলকে হুশিয়ারী উচ্চারন করে বলেন, নেত্রকোনায় এসে দেখে যান সম্মেলনে মানুষের ঢল কাকে বলে।

আওয়ামীলীগ জনগনের দল। আওয়ামীলীগের শেখর অনেক গভীরে। কয়েকটি সমাবেশ করে বিএনপির নেতারা আওয়ামীলীগ সরকারকে ক্ষমতা থেকে টেনে হেছড়ে নামানোর হুমকি দিচ্ছে।

আওয়ামীলীগ ঐক্যবদ্ধ থাকলে কেউ তাদেরকে নির্বাচনে পরাজিত করতে পারবে না। তাই এই মুহুর্তে দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

মঙ্গলবার বিকেলে মোক্তারপাড়া মাঠে নেত্রকোনা জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির ভাষনে তিনি এসব  কথা বলেন।

জেলা আওয়ামীলীগের সভাপতি মতিয়র রহমান খানের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপির সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন আওয়ামীলীগের সভাপতিমন্ডলীর সদস্য কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি এমপি। সম্মেলনে অতিথি বক্তা হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম এমপি, শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেং, ওয়ারেসাত হোসেন বেলাল বীরপ্রতিক এমপি, জেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খান, নুর খান মিঠু, প্রশান্ত কুমার রায়, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ভজন সরকার প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় পর্বের কাউন্সিল অধিবেশনে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি আগামী তিন বছরের জন্য সভাপতি হিসেবে বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আমিরুল ইসলাম ও সাধারন সম্পাদক হিসেবে অ্যডভোকেট সামছুর রহমান ভিপি লিটনের নাম ঘোষণা করেন।

যাযাদি/ সোহেল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে