মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯
walton1

ধামইরহাটে প্রকৌশলী আলী হোসেনকে উপজেলা প্রেস ক্লাবের বিদায় সংবর্ধনা

ধামইরহাট( নওগাঁ) প্রতিনিধি
  ০৭ ডিসেম্বর ২০২২, ১৪:৪৬

নওগাঁর ধামইরহাটে উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে শিক্ষানুরাগী ও সর্বজন প্রিয় উপজেলা প্রকৌশলী মো. আলী হোসেনকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। ৭ ডিসেম্বর সকাল ১০ টায় উপজেলা প্রেস ক্লাবের সভাপতি আবু মুছা স্বপনের সভাপতিত্বে তার বাসভবনে গিয়ে সম্মাননা স্মারক তুলে দেন উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ।  

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রেস ক্লাবের সিনিয়র সাংবাদিক ও প্রেস ক্লাবের সাবেক সভাপতি এম এ মালেক, সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মো. মেহেদী হাসান, কাউন্সিলর আমজাদ হোসেন, সাংবাদিক আবুল বয়ান মো. আব্দুজ্জাহের, জাহিদ হাসান, সুফল চন্দ্র বর্মন প্রমুখ উপস্থিত ছিলেন। 

এ সময় স্মৃতিচারণ করতে গিয়ে ধামইরহাট উপজেলা প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের সহযোগিতার কথা উল্লেখ করে উভয়ে উভয়ের প্রতি কৃতজ্ঞতা বিনিময় করেন। উল্লেখ্য ধামইরহাট উপজেলা প্রকৌশলী মো. আলী হোসেন সম্প্রতি বগুড়ার শাহজাহান উপজেলা প্রকৌশলী হিসেবে বদলী হওয়ার পরপরই বগুড়া জেলা নির্বাহী প্রকৌশলীর দপ্তরে বদলি ও সিনিয়র সহকারী প্রকৌশলী হিসেবে পদোন্নতি প্রাপ্ত হন। ভবিষ্যতে নির্বাহী প্রকৌশলী হিসেবে নওগাঁয় তাঁকে দেখতে চান উপজেলার সাংবাদিক তথা রাজনৈতিক ব্যক্তিবগ। ইতিমধ্যেই তাকে উপজেলা অফিসার্স ক্লাব, ঠিকাদার সমিতিসহ বিভিন্ন সামাজিক সংগঠন কর্তৃক সংবর্ধিত করা হয়েছে। 

যাযাদি/সাইফুল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে