বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

কাশিয়ানীতে গৃহবধূকে পুড়িয়ে হত্যার চেষ্টা

কাশিয়ানী (গোপালগঞ্জ ) প্রতিনিধি
  ১০ জানুয়ারি ২০২৩, ১৪:১১
কাশিয়ানীতে গৃহবধূকে পুড়িয়ে হত্যার চেষ্টা

দিনের বেলায় প্রকাশ্য ভাবীকে গাছের সাথে বেঁধে শরীরে আগুন ধরিয়ে দিয়ে হত্যার চেষ্টা করেছে পাষান্ড দেবর ।

ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের বাগঝাপা গ্রামে।

জানা গেছে, উপজেলার বাগঝাপা গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য মোঃ ইউনুচ আলী মোল্যার স্ত্রী মোসাঃ সুপিয়া বেগম (৫৫) হাতে জগ নিয়ে ঘর থেকে বাইরে নলকুপে খাবার পানি আনতে যায়। সেখানে পূর্ব থেকে ওৎ পেতে থাকা তার আপন দেবর (স্বামী মোঃ ইউনুচ আলীর আপন ভাই মোঃ লিয়াকত হোসেন মোল্যা (৪৭) এবং অন্য দেবর মৃত-মোঃ আব্দুর রহমানের ছেলে মোঃ সোহেল মোল্যা (৩০) কয়েকজন অজ্ঞাতনামা লোক নিয়ে বাড়ির উঠানে একটি পিয়ারা গাছের সাথে সুপিয়া বেগমের হাত পা বেধেঁ সারা শরীরে দাহ্য পদার্থ দিয়ে আগুন ধরিয়ে দেয় তারা পালিয়ে যায়। তবে দাহ্য পদার্থ কি ছিলো এখন পযর্ন্ত তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

সুপিয়া বেগম এ প্রতিবেদককে হাসপাতালে দেবর মোঃ লিয়াকত ও অন্য দেবর মৃত আঃ রহমানের পূত্র মোঃ সোহেল গাছে বেঁধে তার শরীরে আগুন ধরিয়ে দেবার কথা নিশ্চিত করেন।

আগুনের লেলিহান দেখে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে কাশিয়ানী ১০০ বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে কতব্যরত চিকিৎসক ডাক্তার ফারহানা তাকে শেখ হাসিনা বার্ণ ইউনিটে পাঠিয়েছে।

কাশিয়ানী থানার অফিসার ইনর্চাজ মোঃ ফিরোজ আলম ঘটানাটির সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত আছে।

যাযাদি/এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে