সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯
walton1

পুঠিয়ায় আ'লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১০ 

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৩, ২১:০১

রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ইট, পাটকেল নিক্ষেপ এবং ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। 

এই ঘটনায় উভয় পক্ষের কয়েকজন আহতের ঘটনা ঘটেছে। বানেশ্বর কলেজ মাঠে এবং ঢাকা-রাজশাহী মহাসড়কের উপরে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় প্রায় দেড় ১ ঘন্টা যানবহন বন্ধ থাকে। 

বুধবার সকাল সাড়ে ১০ রাজশাহী জেলার পুঠিয়ার বানেশ্বর বাজারে এই ঘটনা ঘটে। এ সময় অতিরিক্তি পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এই ঘটনায় ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ করছে বলে জানান থানা পুলিশ ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার সন্ধার পরে বানেশ্বর বাজার বণিক সমিতি অফিসে একটি মিটিং হয়। সেই মিটিং-এ বানেশ্বর ইউনিয়ন আ'লীগ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ এর সাথে অপর গ্রুপ আওয়ামীলীগ এর নেতা ওবাইদুর রহমানের সমর্থক এর কথা কাটাকাটি হয়। সেই সূত্র ধরেই এই ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে বলে জানান । 

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, পুলিশ পরিদর্শক (তদন্ত) আঃ বারি জানান, দুই গ্রুপের ইট, পাটকেল নিক্ষেপ এবং ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। তবে আমরা যখন আসি গাড়ি ঘোড়া বন্ধ ছিলো না। আর এই ঘটনাই ৪ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত কেউ মামলা করেনি।
যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে